×

সারাদেশ

কুমিল্লায় মাছবাহী পিকআপ উল্টে নিহত ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ মার্চ ২০২৪, ১১:৪১ এএম

কুমিল্লায় মাছবাহী পিকআপ উল্টে নিহত ৪

ছবি: সংগৃহীত

কুমিল্লা ইলিয়টগঞ্জে মাছবাহী পিকআপ উল্টে ৪জন নিহতের খবর পাওয়া গেছে। মঙ্গলবার (১২ মার্চ) ভোর পৌনে ছয়টায় চান্দিনা উপজেলার বারেশ্বর এলাকায় আর এন আর সিএনজি স্টেশনের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। 

জানা যায়, রাস্তার পাশে দাড়িয়ে থাকা একটি মাছের পিকাপকে পেছনদিক থেকে একটি মালবোঝাই ট্রাক সজোরে ধাক্কা দেয়। এসময় পিকাপটির উপরে থাকা ৪ জন ছিটকে রাস্তায় পড়ে যায়। পরে ট্রাকটির তলার পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। আহতদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, সাতক্ষীরার সদর থানা এলাকার বাসিন্দা রফিকুল ইসলাম (২৩), ভোলার মনপুরা এলাকার মনির হোসেন (২৮), একই এলাকার হাবীবুর রহমান (৩২) এবং আক্তার হোসেন (৩৫)। 

ভোরের কাগজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার এসআই আনোয়ার হোসেন। 

তিনি বলেন, মঙ্গলবার ভোর পৌনে ৬টার দিকে একটি ট্রাক মাছ নিয়ে দাউদকান্দির দিকে যাচ্ছিল । পথে চান্দিনার বারেশ্বর এলাকার আর এন আর সিএনজি স্টেশনের সামনে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাককে ধাক্কা দিলে মাছবাহী ট্রাকটি ঘটনাস্থলেই উল্টে যায়। এসময় ঘটনাস্থলেই ট্রাকটির নিচে চাপা পড়ে ৪ জন শ্রমিক নিহত হন। আহত হন আরো ৩ জন। আহতদেরকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App