×

সারাদেশ

জুড়ীতে মডেল মসজিদ নির্মাণের দাবিতে মানববন্ধন

Icon

জুড়ী (মৌলভীবাজার) প্রতিনিধি

প্রকাশ: ১০ মার্চ ২০২৪, ০৪:৫০ পিএম

জুড়ীতে মডেল মসজিদ নির্মাণের দাবিতে মানববন্ধন

ছবি: ভোরের কগজ

মৌলভীবাজারের জুড়ীতে উপজেলা কমপ্লেক্সের পাশে মডেল মসজিদ নির্মাণের দাবিতে মানববন্ধন হয়েছে।

শুক্রবার (৮ মার্চ) বিকেলে স্থানীয় ধর্মপ্রাণ মুসলমানদের আয়োজনে উপজেলার বীরমুক্তিযোদ্ধা এমএ মুমীত আসুক চত্বরে (নাইট চৌমুহনী) বিভিন্ন ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে বক্তব্য রাখেন আপ্তাব আলী, সাইফুল আলম, সাইফউদ্দিন খুশমান, ডা: শাহজাহান, এম এ রউফ, মনিরুল ইসলাম, জহির উদ্দিন শামীম, সিরাজ আলী, হাবিবুর রহমান হাবিব, জাহিদ হাসান জমির, সোহেল আহমদ, মনিরুল ইসলাম, প্রবাসী নাসির উদ্দিন, আজিজুর রহমান, আছাদ উদ্দিন, সুমন আহমেদ, হেলাল আহমেদ, সেলিম উদ্দিন সহ অনেকেই। এ সময় উপজেলার হাজারো ধর্মপ্রাণ সাধারণ মুসলমান উপস্থিত ছিলেন। 

মানববন্ধনে বক্তারা বলেন, সরকার সারা দেশের মতো জুড়ী উপজেলায়ও মডেল মসজিদ নির্মাণের উদ্যোগ নিয়েছে। মডেল মসজিদ নির্মাণের জন্য উপজেলা কমপ্লেক্সের পাশে যথেষ্ট পরিমাণে জায়গা থাকা সত্ত্বেও উপজেলার সাধারণ মুসল্লিদের দীর্ঘ দিনের দাবিকে উপেক্ষা করে একটি মহল ব্যবসায়ীক ফায়দা লুটার জন্য উপজেলা সদর থেকে দুই কিলোমিটার দূরবর্তী এলাকায় মডেল মসজিদ নির্মাণের পায়তারা করছে। এসময় উপস্থিত মুসল্লিগন অবিলম্বে উপজেলা সদরের পাশে মডেল মসজিদ নির্মাণের উদ্যোগ না নিলে আরো কঠোর আন্দোলনের ঘোষণা দেন। 

এদিকে মানববন্ধন চলাকালীন সময়ে মৌলভীবাজার-১ জুড়ী-বড়লেখা আসনের সংসদ সদস্য ও সাবেক পরিবেশমন্ত্রী মো. শাহাব উদ্দিন সরকারি অনুষ্ঠানে যাওয়ার সময় মানববন্ধনের সামনে আসলে উপস্থিত সাধারণ মুসল্লিগন উপজেলা কমপ্লেক্সের পাশে মডেল মসজিদ নির্মাণের দাবি করলে তিনি সবাইকে আশ্বস্ত করেন। 

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং বলেন, এ বিষয়ে খোঁজ নিয়ে বিষয়টি দেখা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App