×

সারাদেশ

জুড়ীতে মাহবুব হাসান সাচ্চু গোল্ড কাপ ফুটবল

Icon

জুড়ী (মৌলভীবাজারের) প্রতিনিধি

প্রকাশ: ১০ মার্চ ২০২৪, ০১:০৬ পিএম

জুড়ীতে মাহবুব হাসান সাচ্চু গোল্ড কাপ ফুটবল

মৌলভীবাজারের জুড়ীতে রত্না চা-বাগান মাঠে মাহবুব হাসান সাচ্চু গোল্ড এন্ড সিলভার কাপ নক আউট ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর গ্র্যান্ড ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (৮ মার্চ) বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেগা ফুটবল টুর্নামেন্টের গ্র্যান্ড ফাইনালের পুরস্কার বিতরণ করেন জুড়ী-বড়লেখা আসনের সংসদ সদস্য এবং সাবেক পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন আহমদ। 

পর্তুগাল প্রবাসী মাহবুব হাসান সাচ্চু'র পৃষ্ঠপোষকতায় রত্না চা-বাগান মাঠে ৩২টি দল নিয়ে গত ২৮ ফেব্রুয়ারি শুরু হয়েছিল এই মেগা ফুটবল টুর্নামেন্ট। শুক্রবার (৮ মার্চ) বিকেলে পাত্রকলা ফুটবল একাডেমি কমলগঞ্জ বনাম প্রভাতী ক্রীড়াচক্র রত্না জুড়ীর মধ্যে মেগা গ্র্যান্ড ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। 

খেলায় ৩/০ গোলে জয়লাভ করে পাত্রকলা ফুটবল একাডেমি কমলগঞ্জ। চ্যাম্পিয়ন দলকে গোল্ডকাপের সঙ্গে নগদ এক লাখ টাকা পুরস্কার দেয়া হয় এবং রানারআপ দলকে সিলভার কাপের সঙ্গে নগদ পঞ্চাশ হাজার টাকা পুরস্কার দেয়া হয়। 


পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ও রত্না চা-বাগানের ব্যবস্থাপক মো. বশির উদ্দিন আহমদ। সঞ্চালনায় ছিলেন বিশিষ্ট ক্রীড়াবিদ ডা. নজরুল ইসলাম নয়ন। 

স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্টের পৃষ্ঠপোষক পর্তুগাল প্রবাসী মাহবুব হাসান সাচ্চু। আমন্ত্রিত অতিথি ছিলেন- বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার নাসির হোসেন ও আবুল হোসেন রাজু। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, জুড়ী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সানজিদা আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, জুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাসুক মিয়া, সহসভাপতি এডভোকেট আব্দুল খালিক সোনা, যুগ্ম সাধারন সম্পাদক ও গোয়ালবাড়ী ইউনিয়ন পরিষদের ৫ বারের সাবেক চেয়ারম্যান শাহাব উদ্দিন আহমেদ লেমন, মৌলভীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বদরুল ইসলাম, জুড়ী থানার ওসি তদন্ত মো. হুমায়ুন কবির, সাগরনাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর নূর, পূর্বজুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুয়েল উদ্দিন, গোয়ালবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি, উপজেলা আওয়ামী লীগ নেতা রঞ্জিত কুমার, জুবের হাসান জেবলু, ইমরুল ইসলাম, কাজী আমজাদ হোসেন, রত্না চা-বাগানের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার আসলাম হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মামুনুর রশীদ সাজু , সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম, যুবলীগ নেতা জুয়েল রানা, এডভোকেট আব্দুল মতিন, জুড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাহাব উদ্দিন সাবেল, সাধারণ সম্পাদক ইকবাল ভূইয়া উজ্জ্বল, সাবেক ইউপি সদস্য বিশিষ্ট নারী নেত্রী শিল্পী বেগমসহ অনেকেই।  

প্রধান অতিথির বক্তব্যে সাবেক মন্ত্রী মো. শাহাব উদ্দিন আহমদ এমপি বলেন, খেলাধুলা করলে মন শরীর দুটোই ভালো থাকে। আজকে আমাদের ছেলেরা নেশার জগতে ডুবে গেছে, এই নেশার জগত থেকে বের হতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই।

আমি এই খেলার আয়োজক পর্তুগাল প্রবাসী মাহবুব হাসান সাচ্চুকে ধন্যবাদ জানাই এবং খেলাধুলার জন্য আমি সব সময় আপনাদের পাশে আছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App