×

সারাদেশ

ভরণপোষণ না দেয়ায় ছেলের বিরুদ্ধে বাবার মামলা

Icon

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশ: ০৯ মার্চ ২০২৪, ০১:০৮ পিএম

ভরণপোষণ না দেয়ায় ছেলের বিরুদ্ধে বাবার মামলা

সাতক্ষীরায় বাবা-মায়ের ভরণপোষণ না দেয়ায় ছেলে উৎপল সাহাকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় পাটকেলঘাটা বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। উৎপল সাহা তালা উপজেলার মাগুরা ইউনিয়নের দিনবন্ধু সাহার ছেলে। 

খোঁজ নিয়ে জানা গেছে , উৎপল সাহা ২০২২ সালে পরকীয়া প্রেমের কারণে স্ত্রী মৌসুমী সাহাকে আত্মহত্যা প্ররোচিত করেন। পরে ঘটনাটি ভিন্ন খাদে নিয়ে যেতে নিজে মামলার বাদী হয়ে বা-মাকে কারাগারে পাঠান। পরে পাটকেলঘাটা বাজারের বাড়িটা নিজেই দখল করে নেন। 

বেশকিছু দিন আগে বাবা-মায়ের কাছে পুনরায় সম্পত্তি দাবি করে আসছিল উৎপল সাহা। কথা না শোনার কারণে সে তার বৃদ্ধ বাবা-মায়ের ভরণপোষণ সহ শারীরিক ও মানসিক নির্যাতন করে। নিজের সন্তানের এই নির্যাতন সইতে না পেরে বাবা পাটকেলঘাটা থানায় একটি মামলা করেন। এরপর ওই মামলায় পুলিশ তাকে গ্রেপ্তার করে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বিষয়টি নিশ্চিত করে ভোরের কাগজকে জানান, বাবা-মায়ের ভরণপোষণ করতে অস্বীকৃতির অপরাধে উৎপল সাহা (৪২) কে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় বাবার মামলায় গ্রেপ্তার দেখিয়ে শনিবার সকালে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App