×

সারাদেশ

মুক্তিযোদ্ধা আব্দুর রউফ ও মুনসুর আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

Icon

সাতক্ষীরা, দেবহাটা প্রতিনিধি

প্রকাশ: ০৭ মার্চ ২০২৪, ০৮:০৯ পিএম

মুক্তিযোদ্ধা আব্দুর রউফ ও মুনসুর আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

সাতক্ষীরার দেবহাটায় আব্দুর রউফ (৭২) ও মুনসুর আলী (৭০) নামের দু’জন বীর মুক্তিযোদ্ধা মৃত্যুবরণ করেছেন। তাদের মধ্যে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ সদর ইউনিয়নের দাঁদপুর গ্রামের এবং বীর মুক্তিযোদ্ধা মুনসুর আলী পারুলিয়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামের বাসিন্দা।

বুধবার (৬ মার্চ) বিকেল সাড়ে ৫ টার দিকে স্ট্রোকজনিত কারণে আব্দুর রউফ এবং সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বার্ধক্যজনিত জটিলতার কারণে মুনসুর আলী নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তারা স্ত্রী-সন্তান, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আরো পড়ুন: মেহেরপুর কারাগারে আসামীর মৃত্যু

বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে জানাজা নামাজ ও রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান শেষে দাঁদপুরে আব্দুর রউফের নিজস্ব বাসভবন ও খেজুরবাড়িয়ায় মুনসুর আলীর নিজস্ব বাসভবন সংলগ্ন পারিবারিক কবরস্থানে দু’জনের দাফন সম্পন্ন হয়।

এর আগে জাতির দুই সূর্যসন্তানের প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করে উপজেলা প্রশাসন। এসময় দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. মুজিবর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, যুগ্ম সাধারণ সম্পাদক আলী মোর্ত্তজা মো. আনোয়ারুল হক, জেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি সুভাষ চন্দ্র ঘোষ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিজয় ঘোষসহ ৭১’র রণাঙ্গনের সাথীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App