×

সারাদেশ

বিদ্যুৎ অফিসের লাইনম্যানকে মারধর, মোটরসাইকেল ভাংচুর

Icon

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

প্রকাশ: ০৫ মার্চ ২০২৪, ১১:২৬ এএম

বিদ্যুৎ অফিসের লাইনম্যানকে মারধর, মোটরসাইকেল ভাংচুর

ছবি: সংগৃহীত

রাজশাহীর বাঘায় আসাদুজ্জামান নামে এক বিদ্যুৎ কর্মচারীকে বেধড়ক মারধরসহ তার মোটরসাইকেল ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। আসাদুজ্জামান নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর বাঘা জোনাল অফিসে লাইনম্যান পদে কর্মরত আছেন। 

সোমবার (৪ মার্চ) উপজেলার গড়গড়ি  ইউনিয়নের আশরাফপুর গ্রামের কাবির উদ্দিনের বিদ্যুৎ লাইনের সংযোগ বিচ্ছিন্ন করায় এ ঘটনা ঘটে। নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর বাঘা জোনাল অফিস জানায়, উপজেলার আশরাফপুর গ্রামের কাশেম আলীর ছেলে কাবিল উদ্দিনের ৩ মাসের বিদ্যুৎ বিল বাঁকি ছিল। এ কারণে তার সংযোগ বিচ্ছিন্ন করে দেন লাইনম্যান আসাদুজ্জামান। 

পরে কাবিল উদ্দিন, তার ভাই হাবিল উদ্দিন ও ২ ভাইয়ের ছেলে মনির এবং  ইমনসহ অজ্ঞাত লোকজন বাঁশের লাঠিসোটা দিয়ে লাইনম্যানকে মারধর করে এবং তার মোটরসাইকেল ভাংচুর করে।

জোনাল অফিসের হিসাব রক্ষক নাজমুল হোসেন জানান, খবর পেয়ে সহকর্মীদের নিয়ে ঘটনাস্থল থেকে আসাদুজ্জামানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হয়। এজিএম দেলোয়ার হোসেন জানান, বকেয়া বিদ্যুৎ বিলের কারণে লাইন বিচ্ছিন্ন করে দেয়ায় সেখানে তাকে মারধরসহ মোটরসাইকেল ভাংচুর করা হয়। এ বিষয়ে তিনি বাদী হয়ে থানায় অভিযোগ করেছেন।

ঘটনা জানতে চেয়ে কাবির উদ্দিনের মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, অভিযোগের প্রেক্ষিতে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App