×

সারাদেশ

বিচার চাইতে গেলে নারীকে বেধড়ক পেটালেন ইউপি চেয়ারম্যান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মার্চ ২০২৪, ০৫:৫২ পিএম

বিচার চাইতে গেলে নারীকে বেধড়ক পেটালেন ইউপি চেয়ারম্যান

ছবি: সংগৃহীত

বিচার চাইতে গেলে প্রতিবেশী এক নারীকে মারধরের অভিযোগ উঠেছে টাঙ্গাইলের সখীপুর উপজেলার বহুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরকার নূরে আলম মুক্তার বিরুদ্ধে । ইতোমধ্যেই চেয়ারম্যানের মারধরের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। 

শনিবার (২ মার্চ) বিকেলে সখীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় রবিবার (৩ মার্চ) বিকেলে চেয়ারম‌্যা‌নের বিরুদ্ধে সখীপুর থানায় লি‌খিত অভিযোগ দি‌য়ে‌ছেন ওই নারী। এ ছাড়া একই দিন উপজেলার কালীদাস বাজারে চেয়ারম্যানের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

লিখিত অভিযোগে জেসমিন আক্তার জানান, তিনি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে বাসা ভাড়া নিয়ে থাকেন। একই এলাকায় বসবাস করেন উপজেলার বহুরিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান সরকার নূরে আলম মুক্তা। দুজনের মেয়েই স্থানীয় একটি বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণিতে পড়ে। সম্প্রতি চেয়ারম্যানের মেয়ে ও জেসমিনের মেয়ের মধ্যে তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে চেয়ারম্যানের স্ত্রী বিদ্যালয়ে গিয়ে জেসমিনের মেয়েকে গালিগালাজ করেন। মেয়েকে হুমকি-ধমকি ও গালিগালাজের বিচার চাইতে গেলে চেয়ারম্যান ও তার আরেক সহযোগী রুবেল জেসমিনকে বেধড়ক মারধরে করেন। তাকে এলোপাতাড়ি কিল-ঘুষি ও লাথি মারেন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান সরকার নূরে আলম মুক্তা বলেন, ওই মহিলা পরিকল্পিতভাবে আরেক মহিলাকে সঙ্গে করে নিয়ে এসেছিল। সে বাচ্চাদের স্কুলের তুচ্ছ বিষয় নিয়ে আমার বাসার গেটে লাথি মেরে নোংরা ভাষায় গালিগালাজ করেছে। পরে এক প্রতিবেশী প্রতিবাদ করলে ওই মহিলা প্রথমে প্রতিবেশীর গায়ে হাত তুলেছে। আমাকে ফাসাতে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি কেটে আংশিক প্রকাশ করা হয়েছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি, এ বিষয়ে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App