×

সারাদেশ

ফুলপুরে শিক্ষিকাকে শ্লীলতাহানির অভিযোগ, আটক ১

Icon

মো. আবু রায়হান, ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ০৪ মার্চ ২০২৪, ০৪:১১ পিএম

ফুলপুরে শিক্ষিকাকে শ্লীলতাহানির অভিযোগ, আটক ১

ময়মনসিংহের ফুলপুরে এক শিক্ষিকাকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগে তানভির আহম্মেদ রাসেল (৩২) নামে একজনকে আটক করেছে পুলিশ। 

রবিবার (৩ মার্চ) দুপুর দেড়টার দিকে ফুলপুর পৌরসভার কাজিয়াকান্দা এলাকায় একটি বাসায় ভিকটিম ছোট ছেলেমেয়েদের প্রাইভেট পড়ানোর সময় এ ঘটনা ঘটে। জানা যায়, ভিকটিম শিক্ষিকার বাড়ি একই উপজেলায়। তার স্বামী ও সন্তান আছেন।

তিনি ফুলপুর পৌরসভার পুরাতন ডাকবাংলায় বিবাদীর বাসার নিকটেই একটি বাসায় ভাড়া থেকে একটি স্কুলে শিক্ষকতা করেন। এর পাশাপাশি স্কুল এলাকায় আরেকটি রুম ভাড়া নিয়ে প্রাইভেট পড়ান। আর অভিযুক্ত রাসেল ফুলপুর পৌরসভার চর সাহাপুর গ্রামের মৃত আব্দুস সালামের পুত্র ও ফুলপুর বাসস্ট্যান্ডে পদ্মা মার্কেটে রাসেল টেইলার্সের মালিক। সে পুরাতন ডাকবাংলায় নিজস্ব বাসায় থাকে।

লিখিত অভিযোগে ভিকটিম জানান, তার ভাড়া বাসার টিনের চালে বিবাদী প্রায়ই ইটের টুকরা দিয়ে ঢিল ছুঁড়ে মারতো। পরে একদিন সরাসরি দেখে তাকে জিজ্ঞাসা করলে সে তাকে হুমকি দেয়। আশপাশের মানুষ তা জানে। ঘটনার দিন তিনি তার স্কুল সংলগ্ন রুমে প্রাইভেট পড়াচ্ছিলেন।

আরো পড়ুন: মানিকগঞ্জে নদী থেকে ছাত্রীর মরদেহ উদ্ধার

এ সময় হঠাৎ রাসেল তার রুমে ঢুকে তাকে শ্লীলতাহানি করে। পরে তার ডাক চিৎকারে ছাত্র ছাত্রীরা এসে ফিরাতে চেষ্টা করলে রাসেল তাকে ছেড়ে দেয় এবং রুমে থাকা একটি কাঠের লাঠি দিয়ে তার মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে চলে যায়। এরপর খবর পেয়ে তার আত্মীয়স্বজনরা এসে তাকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।   

এ বিষয়ে জানতে চাইলে ফুলপুর থানার ওসি মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত আসামি রাসেলকে আটক করা হয়েছে। এছাড়া পুলিশ পরিদর্শক (তদন্ত) বন্দে আলীকে সঙ্গে নিয়ে ভিকটিমকে আমরা হাসপাতালে গিয়ে দেখে এসেছি।

তিনি আরো বলেন, এ ব্যাপারে রাসেলের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা রুজু করে তাকে বিধি মোতাবেক সোমবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App