×

সারাদেশ

বাংলাদেশি রিয়াজের সঙ্গে মালয়েশিয়ান তরুণীর ৬ বছরের প্রেম, অতঃপর যা হলো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ মার্চ ২০২৪, ১০:০৬ পিএম

বাংলাদেশি রিয়াজের সঙ্গে মালয়েশিয়ান তরুণীর ৬ বছরের প্রেম, অতঃপর যা হলো

ছবি: সংগৃহীত

মালয়েশিয়ান তরুণী নুর আজিরার সঙ্গে বাংলাদেশি ছেলে রিয়াজ উদ্দিনের দীর্ঘ ৬ বছর প্রেম করার পর শেষ পর্যন্ত পরিণতি পেয়েছে তাদের এ সম্পর্ক। শুক্রবার (১ মার্চ) দুই লাখ টাকা দেনমোহরে রিয়াজ তার স্বপ্নের নারী নুর আজিরাকে বিয়ে করেছেন রিয়াজ ।

ওই দিন সন্ধ্যায় লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের আবিরনগর এলাকার বাসায় বিবাহ বন্ধনে আবদ্ধ হন রিয়াজ ও আজিরা। এ সময় এলাকার গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন। ওই এলাকার কাজী মোহাম্মদ আলী বেলাল এ বিয়ে পড়িয়েছেন।

বর রিয়াজ লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের আবিনগর এলাকার সাবেক সহকারী সাব রেজিস্ট্রার জামাল উদ্দিনের ছেলে। কনে আজিরা মালয়েশিয়ার কুয়ালালামপুরের ওলিয়া ফেছকুয়াতান ১৫ এ জালাননসি/৬ তামান ইস্তেফাক ইনজাহ, ৫৩/১ কুয়ালালামপুর এলাকার আজহা বিন হোসাইন ও নুর আসিকিন বিন আরেফিন দম্পতির মেয়ে।

রিয়াজের বাবা জামাল উদ্দিন বলেন, রিয়াজ আমার ছোট ছেলে। ধুমধাম করে বিয়ের আয়োজন করতে চেয়েছি। কিছু জটিলতার কারণে তা সম্ভব হয়নি। এ বিয়েতে আমরা পুরো পরিবারই আনন্দিত। আগামী শুক্রবার ছোট করে অনুষ্ঠান করা হবে। আজিরার স্বজনরা আসতে চেয়েছিলেন। কিন্তু কাগজপত্রের জটিলতার কারণে আপাতত আসতে পারবেন না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App