×

সারাদেশ

নানা আয়োজনে পঞ্চগড়ে জাতীয় বীমা দিবস পালিত

Icon

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ: ০১ মার্চ ২০২৪, ০৩:৩৫ পিএম

নানা আয়োজনে পঞ্চগড়ে জাতীয় বীমা দিবস পালিত

"করবো বীমা গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ" এই প্রতিপাদ্যে পঞ্চগড়ে জাতীয় বীমা দিবস পালিত হয়েছে। 

শুক্রবার (১ মার্চ) সকালে দিবসটি উপলক্ষে পঞ্চগড় জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি বর্ণাঢ্য র্যালি বের করা হয়। র্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পঞ্চগড় সরকারি অডিটোরিয়াম চত্বরে এসে শেষ হয়।

এসময় র্যালিতে পঞ্চগড়ের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল কাদের, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু সাইদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) কনক কুমার দাস, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন, সন্ধানী লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের রংপুর ও রাজশাহী বিভাগীয় প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোস্তফা আল কামাল, ভাইস প্রেসিডেন্ট এনামুল হক, ডিজিএম আশরাফুল ইসলাম, এজিএম আঞ্জুমান আরা বেগম, জেলায় কর্মরত বিভিন্ন বীমা কোম্পানির কর্মকর্তা, কর্মচারীবৃন্দসহ বীমা সংশ্লিষ্টরা অংশ নেন। 

পরে দিবস উপলক্ষে পঞ্চগড় সরকারি অডিটোরিয়াম হলরুমে আলোচনা সভার আয়োজন করা হয়। 

আরো পড়ুন: বেইলি রোডে অগ্নিকাণ্ড: আওয়ামী লীগ নেতা শামীম নিহত

সন্ধানী লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের পঞ্চগড় জেলা শাখার জেনারেল ম্যানেজার (জিএম) রফিকুল ইসলামের সঞ্চালনায় পঞ্চগড়ের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল কাদের, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) কনক কুমার দাস প্রমুখ বক্তব্য রাখেন। 

সভায় সন্ধানী লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের রংপুর ও রাজশাহী বিভাগীয় প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোস্তফা আল কামাল বাংলাদেশের বীমা জগতের রূপকার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বীমা খাতে অবদানসহ দিবসের মূল প্রতিপাদ্য উপস্থাপন করেন।

সভায় বক্তারা জীবনের সুরক্ষায় ও দেশকে অর্থনৈতিকভাবে শক্তিশালী করতে সকলকে বীমা করার পরামর্শ দেন। 

উল্লেখ্য, এবারের বীমা দিবসে পঞ্চগড়ে লিড কোম্পানি হিসেবে নেতৃত্ব দেয় সন্ধানী লাইফ ইন্সুরেন্স কোম্পানির লিমিটেড।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App