×

সারাদেশ

ভালুকায় মদপানে দুই বন্ধুর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:০২ পিএম

ভালুকায় মদপানে দুই বন্ধুর মৃত্যু

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ভালুকা উপজেলায় ডায়রিয়া ও বমির উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর আরিফ খান (৪০) ও আদনান খান (৩২) নামে দুইজনের মৃত্যু হয়েছে। তবে পুলিশ এবং স্থানীয় এক জনপ্রতিনিধির ধারণা তারা মদপান করেছিলেন।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বাটাজোর গ্রাম থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ শাহ কামাল আকন্দ জানান। ওসি আরো জানায়, নিহত আরিফ খান (৪০) উপজেলার বাটাজোর গ্রামের জাফর খানের ছেলে ও আদনান খান (৩২) একই গ্রামের আশরাফ খানের ছেলে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে দুইজনের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

আরো পড়ুন: ভাসানচরে বিস্ফোরণে ৫ রোহিঙ্গা শিশুর মৃত্যু

কাচিনা ইউনিয়ন পরিষদের সদস্য ইয়াসিন তালুকদার বলেন, তারা আগে থেকেই নিয়মিত মদপান করতেন। বুধবার রাতেও বন্ধুদের সঙ্গে তারা মদপান করেছেন।

তিনি জানান, ভোর থেকে আরিফের পাতলা পায়খানা ও বমি শুরু হলে তাকে সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে সকাল ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইউপি সদস্য ইয়াসিন বলেন, আদনান বমি করে অসুস্থ হয়ে পড়লে সকালে তাকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দুপুর ১২টার দিকে মারা যান।

কাচিনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন বলেন, আমার ইউনিয়নে দুইজন লোক মারা গেছেন এটা সত্য। কিন্তু মদপান করে মারা গেছেন কি না, তা বলতে পারব না। তবে তারা মদপান করতেন বলে জানা গেছে।

ওসি শাহ কামাল বলেন, ‘মদপানে মারা গেছে’, এমন খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছেন তারা। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App