×

সারাদেশ

কুদ্দুস হত্যা মামলায় প্রধান আসামীসহ গ্রেপ্তার ৯

Icon

মাসুম বাদশাহ, সিংগাইর (মানিকগঞ্জ) থেকে

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৫৮ পিএম

কুদ্দুস হত্যা মামলায় প্রধান আসামীসহ গ্রেপ্তার ৯

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের আটিপাড়া গ্রামের আলোচিত কুদ্দুস হত্যাকাণ্ডের প্রধান আসামীসহ সাতজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এর আগে আরো দুই আসামীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। এ নিয়ে মোট ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার।

গ্রেপ্তারকৃতরা হলেন- সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের আটিপাড়া গ্রামের হযরত আলীর ছেলে কালাম, তার ভাই ইউপি সদস্য আব্দুল গফুর, হাকিম আলীর ছেলে মিলন, কালামের ছেলে জুবায়ের, সিরাজপুর গ্রামের সামসুল ইসলামের ছেলে মোখলেছ, ওমেদ আলীর ছেলে আবুল হোসেন, আবুল হোসেনের ছেলে আব্দুল আওয়াল, মঞ্জুরুল হক ও বখতিয়ার হোসেন। 

আরো পড়ুন: ২ হাজার বোতল ফেনসিডিল ও অস্ত্র-গুলিসহ আটক ১

সংবাদ সম্মেলনে সুজন সরকার জানান, গত ৩ ফেব্রুয়ারি আটিপাড়া গ্রামের দেওয়ানবাড়ি মসজিদের সামনে পূর্ব শত্রুতার জের ধরে গ্রেপ্তার আসামীসহ আরো কয়েকজন বাঁশ ব্যবসায়ী আব্দুল কুদ্দুসকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহত কুদ্দুসের স্ত্রী শিউলী বেগম ১৫ জনের নামে ও অজ্ঞাত ১০/১৫ জনকে আসামী করে সিংগাইর থানায় একটি হত্যা মামলা করেন। মামলা হওয়ার পর সেটির তদন্ত পায় জেলা গোয়েন্দা পুলিশ।

তিনি আরো জানান, বুধবার ভোরে পুলিশ অভিযান চালিয়ে ঢাকার সবুজবাগ ও হাজারীবাগ থানা এলাকা থেকে ৭ জনকে গ্রেপ্তার করে। এর আগে গত ২০ ফেব্রুয়ারি একই এলাকা থেকে মঞ্জুরুল ও বখতিয়ারকে গ্রেপ্তার করা হয়। বাকী আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তারকৃতদের যথাযথ আইনি প্রক্রিয়ায় আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। 

সংবাদ সম্মেলনে ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার নূরজাহান লাবনী, জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল কালাম আজাদসহ বিভিন্ন পর্যায়ের পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App