×

সারাদেশ

সৌদিতে বাঙ্গালী যুবকের আত্মহত্যা

Icon

মো. নুরুল ইসলাম, সদরপুর, ফরিদপুর থেকে

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৫৬ পিএম

সৌদিতে বাঙ্গালী যুবকের আত্মহত্যা

সৌদি আরবের রিয়াদে নিজের বাসার ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে জাহিদ মাতুব্বর (১৮) নামক এক বাংলাদেশী যুবক আত্মহত্যা করেছেন। সে ফরিদপুরের সদরপুর উপজেলার সাতরশি গ্রামের বাদল মাতুব্বরের পুত্র।  

গত সোমবার (২৬ ফেব্রুয়ারি) সৌদি আরবের রিয়াদে নিজের থাকার রুমে সিলিং ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেন বলে জানা গেছে। এই সংবাদ এলাকায় পৌঁছালে শোকের ছায়া নেমে আসে। 

আরো পড়ুন: বাড়িতে বাবার লাশ, পরীক্ষা কেন্দ্রে মেয়ে

নিহত জাহিদের পারিবারিক সূত্রে জানা যায়, উন্নত জীবনের আশা আর পারিবারিক সুখ স্বাচ্ছন্দ্যের জন্য গত ৪/৫ মাস পূর্বে সৌদি আরবে পাড়ি জমান বাদল মাতুব্বরের পুত্র জাহিদ মাতুব্বর। সৌদি আরব যাওয়ার পর থেকেই নিজেকে প্রবাসে মানিয়ে নিতে পারছিলেন না। মাঝে মধ্যেই বাড়ি আসার জন্য কান্নাকাটি করতো। পরিবারের দায় দেনার কথা চিন্তা করে বাড়ি আসাও তার জন্য মুশকিল ছিল। এসব চাপ সামলাতে না পেরে গত সোমবার বাংলাদেশ সময় আনুমানিক বেলা ১১ টায় সৌদি আরবের রিয়াদ শহরে আত্মহত্যা করেন।

বাকরুদ্ধ হয়ে পরেছে নিহত জাহিদের বাবা মা। বার বার মূর্ছা যাচ্ছেন জাহিদের বাবা বাদল মাতুব্বর। এ প্রতিবেদকের সঙ্গে আলাপকালে নিহত জাহিদের বাবা বাদল মাতুব্বর বলেন, আমার ছেলের লাশ যত দ্রুত সম্ভব দেশে আনার জন্য তিনি সরকারের পররাষ্ট্র মন্ত্রণালয় ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সাহায্য পেতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছেন। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App