×

সারাদেশ

টঙ্গীতে বহুতল ভবনে আগুন, ৬ জন দগ্ধ

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১২:০৫ পিএম

টঙ্গীতে বহুতল ভবনে আগুন, ৬ জন দগ্ধ

গাজীপুরের টঙ্গীতে একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার (২৮ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টায় মরিয়ম ম্যানশন নামের ওই ভবনে আগুন লাগার পর টঙ্গী ও উত্তরা ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট সকাল ৭টা ১০ মিনিটে তা নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায়  অন্তত ছয়জন দগ্ধ হয়েছেন। 

স্থানীয় বাসিন্দা লোকমান হোসেন জানান, টঙ্গী বাজার এলাকার ওই ভবনের দ্বিতীয় তলায় এনআরবিসি ব্যাংকের শাখা রয়েছে। ভবনের বাকি অংশ স্থানীয় ব্যবসায়ীরা গুদাম হিসেবে ব্যবহার করেন। ভোরবেলা চতুর্থ তলায় আগুন দেখতে পেয়ে ভবনের লোকজন ও এলাকাবাসী তা নেভানোর চেষ্টা করেন। কিন্তু আগুন দ্রুত নিয়ন্ত্রণের বাইরে চলে যায় এবং পঞ্চম ও ষষ্ঠ তলায় ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। 

টঙ্গী ফায়ার সার্ভিসের কর্মকর্তা আবু মোহাম্মদ সাজেদুল কবির জোয়ার্দার বলেন, শুরুতে তাদের তিনটি ইউনিট আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু আগুনের তীব্রতা বেড়ে যাওয়ায় উত্তরা ফায়ার স্টেশনের আরো তিন তিনটি ইউনিট তাদের সঙ্গে যোগ দেয়। 

অগ্নিকাণ্ডে মরিয়ম ম্যানশনের বিভিন্ন গুদামের মালামাল পুড়ে কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে আফরিন ট্রেডার্সের মালিক মো. সোহেল ও মনির হোসেনের ভাষ্য। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App