×

সারাদেশ

ঝালকাঠিতে যুবককে কুপিয়ে জখমের ঘটনায় গ্রেপ্তার ৪

Icon

ঝালকাঠি সদর প্রতিনিধি

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৩৪ এএম

ঝালকাঠিতে যুবককে কুপিয়ে জখমের ঘটনায় গ্রেপ্তার ৪

ঝালকাঠির নলছিটিতে রাসেল মোল্লা নামের এক যুবককে কুপিয়ে জখম করার ঘটনায় অভিযুক্ত চার জন আসামিকে গ্রেপ্তার ও দুটি ধারালো চাপাতি উদ্ধার করেছে নলছিটি থানা পুলিশ।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঝালকাঠি সদর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, উপজেলার শংকরপাশা এলাকার মো. সেলিম হাওলাদারের দুই ছেলে মো. মিলন হাওলাদার (২৬) ও মো. মিরাজ হাওলাদার (২৫)। মালোয়ার এলাকার মো. খলিল হাওলাদারের ছেলে মো. মনির হাওলাদার (২৪) , এবং সূর্যপাশা এলাকার মো. এনসান সরদারের ছেলে মো. বেল্লাল সরদার (৪২)।

উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে সিদ্ধকাঠি ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে রাসেল মোল্লাকে কুপিয়ে আহত করে। সে বর্তমানে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এঘটনায় রাসেল মোল্লার বোন শিল্পী আক্তার বাদী হয়ে ২২ ফেব্রুয়ারি নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর-০৭।

নলছিটি থানার ওসি মো.মুরাদ আলী বলেন, জখমের ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের দেয়া তথ্য মতে অভিযান চালিয়ে দুটি ধারালো চাপাতি উদ্ধার করা হয়েছে। তাদেরকে বুধবার ঝালকাঠি আদালতে প্রেরণ করা হবে। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App