×

সারাদেশ

সালথায় ডিসি কামরুল আহসান

নির্বাচনের পর দেশে শান্তির বাতাস বইছে

Icon

আরিফুল ইসলাম, সালথা (ফরিদপুর)

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১১:১১ পিএম

নির্বাচনের পর দেশে শান্তির বাতাস বইছে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর দেশে শান্তির বাতাস বইছে এবং সুষ্ঠু রাজনৈতিক অবস্থা বিরাজ করছে, যার কারণে খেলাধুলা, শিক্ষাঙ্গন সাংস্কৃতিক অঙ্গনকে উজ্জীবিত করার জন্য আমরা এই উদ্যোগ গ্রহণ করেছি। দেশ থেকে যে খেলাধুলা হারিয়ে যাচ্ছে তা আমরা পুনরায় মাঠে ফিরিয়ে আনার চেষ্টা করছি। উপজেলা প্রশাসন সালথা কর্তৃক আয়োজিত জেলা প্রশাসক শীতকালীন ব্যাডমিন্টন, ক্রিকেট ও ভলিবল প্রতিযোগিতা-২০২৪ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার।

ফরিদপুরের সালথা উপজেলার সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি আরো বলেন, সালথা উপজেলা নির্বাহী অফিসার যে উদ্যোগ গ্রহণ করেছে, জনপ্রতিনিধি, খেলোয়ার ও সর্বস্তরের মানুষ যেভাবে সারা দিয়েছে, এই উদ্যোগটি যেন সারা বছর থাকে। এই উদ্যোগ বাস্তবায়ন করার জন্য যে সহযোগিতা দরকার আমরা সেই সহযোগিতা প্রতিটি উপজেলায় করবো। খেলাধুলার মাধ্যমে সবার মাঝে মিলন মেলা তৈরি হয়েছে। আমি অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ জানাই। যদি কোথাও খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং আমাদের কাছে সহযোগিতা চাওয়া হয় তাহলে আমরা তা করবো।

খেলায় ব্যাডমিন্টন প্রতিযোগিতায় সোনাপুর ইউনিয়ন কে হারিয়ে মাঝারদিয়া চ্যাম্পিয়ন হয় ও ক্রিকেটে বল্লভদী ইউনিয়নকে ৭ উইকেটে হারিয়ে মাঝারদিয়া চ্যাম্পিয়ন হয় এবং ভলিবলে যদুনন্দী ইউনিয়নকে হারিয়ে সোনাপুর ইউনিয়ন চ্যাম্পিয়ন হয়। অনুষ্ঠান শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সালথা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিছুর রহমান বালী এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মজিবুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন অফিসার মোস্তফা আহসান কামাল, মৎস্য কর্মকর্তা শাহ মোঃ শাহারিয়ার জামান সাবু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পরিতোষ বাড়ৈ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, সালথা থানা পুলিশের এসআই কবিরুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সভাপতি সেলিম মোল্যা, যুবলীগ নেতা মামুনুর রশীদ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার কৃষ্ণচন্দ্র চক্রবর্তী।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App