×

সারাদেশ

প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার

Icon

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:৫৭ পিএম

প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার

মানিকগঞ্জের সিংগাইরে বাক-প্রতিবন্ধী জনৈক (৩২) এক নারীকে ধর্ষণ মামলায় জয়মন্টপ ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ নেতা অলি আহমেদ মোল্লাকে (৬২) গ্রেপ্তার করেছেন থানা পুলিশ।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে গত রবিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল ৩ টার দিকে উপজেলার জয়মন্টপ ইউনিয়নের ব্যঙ্গা মার্কেট এলাকা থেকে অলি আহমেদ  মোল্লাকে আটক করেন থানা পুলিশ । 

গ্রেপ্তারকৃত অলি আহমেদ মোল্লা উপজেলার ভাকুম গ্রামের মৃত ছিদ্দিক মিয়ার ছেলে।

স্থানীয় বাসিন্দা ও থানা পুলিশ সূত্রে গেছে, জনৈক বাক-প্রতিবন্ধী নারী রবিবার দুপুর ২ টার দিকে নিজের বাড়ির পাশে হাটতে বের হয়। এ সুযোগে অভিযুক্ত অলি আহম্মেদ মোল্লা মদ্যপান অবস্থায় ভিকটিমকে জড়িয়ে ধরে পাশে হাসু মিয়া বাড়ির একটি খালি ঘরে নিয়ে যায়। দরজা বন্ধ করে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করে। 

আরো পড়ুন: শহিদুল হত্যা মামলায় ১৪ জনকে আসামি করে চার্জশিট

বিষয়টি স্থানীয় লোকজন জানতে পেরে ঘরে ঢুকে প্রতিবন্ধী নারী ও অলি আহমেদ মোল্লাকে দেখতে পেয়ে সিংগাইর থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ব্যাঙ্গা মার্কেট থেকে অলি আহমেদ মোল্লাকে আটক করেন। 

মামলার বাদি ভিকটিমের বড় ভাই জানান, তার বোন মানসিক ভারসাম্যহীন হওয়ার সুযোগে আসামি অলি আহমেদ মোল্লা প্রতিবেশীর ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। 

এ ব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়ারুল ইসলাম বলেন, অভিযুক্তকে গ্রেপ্তার করে সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App