×

সারাদেশ

টাকার অভাবে কি জীবন প্রদীপ নিভে যাবে শিশু তাইয়েবের

Icon

এন এ রবিউল হাসান লিটন, বোদা (পঞ্চগড়) প্রতিনিধি

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৩০ পিএম

টাকার অভাবে কি জীবন প্রদীপ নিভে যাবে শিশু তাইয়েবের

পঞ্চগড়ের বোদা সরকারি পাইলট মডেল স্কুল এন্ড কলেজের ষষ্ঠ শ্রেণির দরিদ্র মেধাবী ছাত্র মো. শাহাদাৎ হোসেন তাইয়েব (১১) মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত। মেধাবী সন্তানকে বাঁচাতে, সাহায্য চেয়ে বিত্তবানদের দ্বারে দ্বারে ঘুরছেন অসহায় দিনমজুর পিতা মো. সফিকুল ইসলাম। বিত্তবানরা এগিয়ে আসলে মেধাবী এই ছাত্রটি ক্যান্সার থেকে মুক্তি পাবে। আবারও ফিরে আসবে তার প্রাণচঞ্চলতা। 

আরো পড়ুন: ঝালকাঠিতে সহস্রাধিক সবজি গাছ উপড়ে ফেলেছে দুর্বৃত্তরা

বোদা পৌরসভার সর্দারপাড়া গ্রামের দিনমজুর মো. সফিকুল ইসলাম ও মোছা. অমিলা খাতুন দম্পতির দুই সন্তানের প্রথম সন্তান মো. শাহাদাৎ হোসেন তাইয়েব। সে মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে পিজি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ে গিয়ে চিকিৎসা নেয়ার পরামর্শ দিয়েছেন ডাক্তার। চিকিৎসা করাতে প্রায় বার লাখ টাকার প্রয়োজন। যা দরিদ্র দিনমজুর সফিকুল ইসলামের পক্ষে কোনমতে জোগাড় করা সম্ভব নয়। ছেলের চিকিৎসার জন্যে এরই মধ্যে যা টাকা ছিলো সব শেষ করে ফেলেছে। ছেলের চিকিৎসা ও সংসার পরিচালনায় নিঃস্ব হয়ে মানবেতর জীবন যাপন করছে। 

তাই ছেলেকে বাঁচাতে দেশের বিত্তবান, বিভিন্ন সংগঠন ও সরকারের কাছে আর্থিক সাহায্য ও সহযোগিতা চেয়েছেন তাইয়েবের পরিবার। আর্থিক সহযোগিতার জন্য সোনালী ব্যাংক বোদা শাখা হিসাব নম্বর ১৯০৫৯০১০২৮৪৩২।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App