×

সারাদেশ

শেরপুরে বাস-ট্রলি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

Icon

শেরপুর প্রতিনিধি

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:৫৯ পিএম

শেরপুরে বাস-ট্রলি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ছবি: সংগৃহীত

শেরপুরের শ্রীবরদীতে বাসের সাথে ট্রলির মুখোমুখি সংঘর্ষে ট্রলির হেলপার হামিদুল্লাহ (২৭) ও যাত্রী গোলাম ফারুক লিটন (৪৫) নিহত হয়েছে। এতে গুরুতর আহত হয়েছে ট্রলির চালক রমজান আলী (২০)। 

বুধবার (২১ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার ভায়াডাঙ্গা-কুরুয়া সড়কের কুরুয়া পশ্চিমপাড়া মাদ্রাসার পাশে এ ঘটনাটি ঘটে। নিহত হামিদুল্লাহ পোড়াগড় গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে। আহত রমজান আলী একই গ্রামের সায়েদ আলীর ছেলে। 

জানা যায়, ট্রলিতে লাকড়ি ভর্তি নিয়ে ভায়াডাঙ্গা থেকে শেরপুর যাওয়ার পথে কুরুয়া পশ্চিমপাড়া এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা মামনি নামে যাত্রীবাহী দূরপাল্লার বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রলি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় ট্রলির হেলপার হামিদুল্লাহ ট্রলির চাপায় ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত হয় গোলাম ফারুক লিটন ও ট্রলির চালক রমজান আলী। পরে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে। 

আরো পড়ুন: খাগড়াছড়িতে বাস-পিকআপ সংঘর্ষে ২ নারীসহ হতাহত ১৭

শেরপুর জেলা সদর হাসপাতালে গোলাম ফারুক লিটনকে ভর্তি করা হলে পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে ফায়ার সার্ভিসের টিম লিডার রোমান হাইদার বলেন, খবর পেয়ে তারা ঘটনাস্থল থেকে একজনকে মৃত ও কয়েকজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠান। 

বাস যাত্রীরা বলেন চালক ঘুমিয়ে ছিল। হেলপার বাসটি চালানোর সময় এ ঘটনা ঘটে। 

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাইয়ুম খান সিদ্দিকী বলেন, এ ঘটনায় নিহত একজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রলির চালক রমজান আলী আশংকাজনক। আমাদের টিম এখনো ঘটনাস্থলে আছেন। বাসটি আটক করা হয়েছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App