×

সারাদেশ

পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১২:২৪ পিএম

পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

বাগেরহাটের শরণখোলা এলাকায় চাঞ্চল্যকর মা ও মেয়েকে কুপিয়ে হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। পরকীয়া সন্দেহে স্বামী নিজেই তার স্ত্রীকে ভাড়াটিয়া খুনি দিয়ে হত্যা করিয়েছেন। জিজ্ঞাসাবাদে পিবিআইকে এমন তথ্য দিয়েছেন নিহতের স্বামী আবু জাফর হাওলাদার। পরে তিনি হত্যার দায় স্বীকার করে বাগেরহাট জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আছাদুল ইসলামের আদালতে জবানবন্দিও দিয়েছেন।

বাগেরহাট পিবিআইয়ের পুলিশ সুপার আব্দুর রহমান বলেন, স্বামী আবু জাফরকে জিজ্ঞাসাবাদে সে স্ত্রী পাপিয়া ও শিশু মেয়েকে হত্যার বিষয়ে চাঞ্চল্যকর তথ্য দেয়। সে ঘটনায় স্বীকারোক্তি দিয়ে জানায় ভাড়াটে লোক দিয়ে তার স্ত্রীকে হত্যা করেছেন। তবে নিজের মেয়েকে হত্যার কথা ছিলো না বলেও জানান আবু জাফর। ঘটনার আগে স্ত্রীর সঙ্গে তার পারিবারিক টানাপড়েন চলছিলো। স্ত্রী অন্য একজনের সঙ্গে সবসময় মোবাইল ফোনে কথ বলতো। এ নিয়ে জিজ্ঞেস করায় স্বামী আবু জাফরকে জুতা দিয়ে পেটায় স্ত্রী পাপিয়া। তার আগে আরেকদিন বাকবিতণ্ডার একপর্যায়ে ঝাড়ু দিয়ে আবু জাফরকে পেটায় পাপিয়া। এ নিয়ে নিজের স্ত্রীর উপর সংক্ষুব্ধ ছিলেন আবু জাফর।

পুলিশ সুপার বলেন, মনির (ভাড়াটিয়া খুনি) নামে এক ব্যক্তি তাকে (আবু জাফর) জিজ্ঞেস করে ‌‘কী জাফর ভাই, তোমাকে নাকি তোমার বউ জুতা দিয়ে মেরেছ’, তখন মনির প্রস্তাব দেয় তাকে ১ লাখ টাকা দিলে সব সমস্যার সমাধান করে দেবে। তখন আবু জাফর বলে ‘চিন্তা করে দেখি’। পরে আবু জাফর তার ভাই আবু তালেবের মাধ্যমে মনিরকে ৩০ হাজার টাকা দেয়। মনির টাকা পেয়ে আবু জাফরকে তার সাথে যোগাযোগ করতে নিষেধ করে, কাজ হলে বাড়ির লোকজন তাকে জানাবে বলে জানায়। কথা অনুযায়ী ২০২৩ সালের ১১ আগস্ট আবু জাফরের স্ত্রী পাপিয়া ও মেয়ে সওদা জেনিকে কুপিয়ে হত্যা করে মনির হাওলাদার।

ঘটনার পরদিন মনির হাওলাদারসহ তার ৩ ভাইকে গ্রেপ্তার করে পুলিশ। কিন্তু মনির জামিনে বের হলে আবু জাফর মনিরকে জিজ্ঞেস করে তার বউকে মারার কথা ছিল কিন্তু সে কেন তার মেয়েকে মেরে ফেলল। মনির জবাবে তাকে জানায়, তার মেয়ে তাকে চিনে ফেলেছিল তাই তাকে মেরে ফেলেছে। তার মরদেহ কেন টুকু মাস্টারের বাড়ি নিলো সে প্রশ্নের জবাবে মনির আবু জাফরকে বলে, টুকু মাস্টারের সাথে তার অন্য বোঝাপড়া আছে।


উল্লেখ, ২০২৩ সালের ১১ আগস্ট সন্ধ্যায় শরণখোলা উপজেলার উত্তর রাজাপুর গ্রামে নিজ বাড়িতে পাপিয়া আক্তার (৩৮) ও তার মেয়ে ছাওদা জেনিকে (৫) কুপিয়ে হত্যা করে মনির হাওলাদার ও তার লোকজন। হত্যার পরদিনই মনিরসহ তার ৩ ভাইকে গ্রেপ্তার করে পুলিশ। তিনমাস কারাভোগের পরে তারা জামিনে মুক্ত হয়। পরে পিবিআই বাগেরহাট মামলাটি তদন্তের দায়িত্ব পায়। পরে চলতি বছরের (২০২৪) ১১ ফেব্রুয়ারি ওই মামলার এজাহারভুক্ত আসামি পাপিয়ার স্বামী মো. আবু জাফর হাওলাদার (৩৯), ভাসুর আবু তালেব হাওলাদার (৫৫) ও তার স্ত্রী আসমা বেগম (৪৫) এবং পাপিয়ার আরেক ভাশুর মো. আবু বক্কার হাওলাদার আদালতে আত্মসমর্পণ করেন। পরে পিবিআইয়ের তদন্তকারী কর্মকর্তা তাদেরকে হেফাজতে জিজ্ঞাসাবাদ করলে বেরিয়ে আসে এসব চাঞ্চল্যকর তথ্য।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App