×

সারাদেশ

গৃহবধূ ও তার এসএসসি পরীক্ষার্থী মেয়েকে কুপিয়ে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৫৭ এএম

গৃহবধূ ও তার এসএসসি পরীক্ষার্থী মেয়েকে কুপিয়ে হত্যা

গোপালগঞ্জ সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের দুর্গাপুর গ্রামে লামিয়া (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী ও তার মা বিউটি বেগমকে (৩৮) কুপিয়ে হত্যা করেছে ওই শিক্ষার্থীর চাচা। বাড়ির জমির সীমানা নিয়ে পারিবারিক দ্বন্দ্বের জেরে এই মা-মেয়েকে হত্যা করা হয়েছে। রবিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের দুর্গাপুর গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

এসময় চাচার হামলায় আহত হয়েছে নিহত ছাত্রীর ছোট বোনও। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।নিহতরা ওই গ্রামের কৃষক টুকু মিয়ার মেয়ে ও স্ত্রী। নিহত লামিয়া খালিয়া ইউনাইটেড একাডেমি থেকে ২০২৪ সালের এসএসসি পরীক্ষা দিচ্ছিলেন। তার মা বিউটি বেগম গৃহিণী। এ ঘটনায় আহত অন্তরাকে (১২) গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার এসআই আলমাস আল রাজী বলেন, ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, বড় ভাই হারুন মিয়ার সঙ্গে মেজ ভাই টুকু মিয়ার বাড়ির জমির সীমানা নিয়ে বিরোধ চলছিল। রবিবার সন্ধ্যায় টুকু মিয়ার মেয়ে এসএসসি পরীক্ষার্থী লামিয়া বাড়ির সীমানায় দাঁড়িয়ে মোবাইল ফোনে কথা বলছিলেন।তখন বড় চাচা হারুন মিয়া লামিয়াকে ওই স্থান থেকে সরে যেতে বলেন। এ নিয়ে তাদের মধ্যে কথাকাটি হয়। তখন লামিয়ার মা বিউটি বেগম ও ছোট বোন অন্তরা ঘটনাস্থলে যায়।

এক পর্যায়ে চাচা হারুন মিয়া উত্তেজিত হয়ে দেশি ধারালো অস্ত্র দিয়ে লামিয়া ও তার মা বিউটি বেগমকে কোপালে তারা মাটিতে লুটিয়ে পড়েন। প্রচণ্ড রক্তক্ষরণে ঘটনাস্থলে লামিয়া ও তার মায়ের মৃত্যু ঘটে। অন্তরা ঠেকাতে গেলে তার হাতে কোপ লাগে। পরে স্থানীয়রা হতাহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। আহত অন্তরাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পুলিশ জানায়।

এসআই আলমাস বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত হারুন ও তার স্ত্রীসহ অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App