×

সারাদেশ

ময়মনসিংহে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৭

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১২:১২ পিএম

ময়মনসিংহে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৭

ময়মনসিংহের আলালপুরে বাস ও সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। নিহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে সদর উপজেলার আলালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, নিহতের মধ্যে একই পরিবারের তিনজন রয়েছে। তারা হলেন- ফুলপুর উপজেলার রামভদ্রপুরের আশাবট গ্রামের বাবলু আহমেদ (৪৫) তার স্ত্রী শিলা আক্তার (৩৫), তাদের ছেলে মো. সাদমান (৭)। তারা আত্মীয়ের জানাজায় যাচ্ছিলেন। নিহত অন্যদের মধ্যে অটোরিকশাটির চালক আলামিন হোসেনের (২৫) বাড়ি ফুলপুর উপজেলার দিও গ্রামে। বাকি তিনজনের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

পরিদর্শক আনোয়ার আরো বলেন, ঢাকা থেকে শেরপুরগামী আদিল পরিবহনের বাসটি আলালপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশাটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই চালকসহ সাতজন নিহত হন। ফায়ার সার্ভিস সদস্যরা মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। সড়কে যান চলাচল স্বাভাবিক করতে পুলিশ ঘটনাস্থলে কাজ করছে।

ঘটনাস্থলে থাকা জেলা প্রশাসক দিদারে মোহাম্মদ মাকসুদ আলম চৌধুরী বলেন, নিহতদের দাফনের জন্য ২০ হাজার টাকা করে দেয়া হবে। ঘটনার তদন্তে কমিটি করা হবে। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App