×

সারাদেশ

এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের চেষ্টা, আটক ১

Icon

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৫৮ পিএম

এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের চেষ্টা, আটক ১

মাগুরার মহম্মদপুর উপজেলার সদরের সরকারি আর এস কে এইচ মডেল মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার কেন্দ্র থেকে পরীক্ষা দিয়ে বের হওয়ার পর রিমা পারভীন নামের এক ছাত্রীকে অপহরণের চেষ্টা করে সুমন মন্ডল (২৪) নামের এক যুবক।  

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে সরকারি আর এসকে এইচ ইনস্টিটিউশন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। 

সুমন বোয়ালমারী উপজেলার কাওয়া গ্রামের শুকুর মণ্ডলের ছেলে। রিমা মহম্মদপুর উপজেলার চরপাচুড়িয়া গ্রামের রিপন মিয়ার মেয়ে ও উপজেলা সদরের উচ্চ বালিকা উচ্চবিদ্যালয়ের ছাত্রী এবং সুমনের প্রাক্তন স্ত্রী বলে জানা যায়। 

পুলিশ ও স্থানীয়রা জানান, এদিন দুপুর দেড়টার দিকে বাংলা প্রথম পত্রের পরীক্ষা শেষে বের হওয়ার সময় তার সাবেক স্বামী সুমন ছুরি নিয়ে তাকে ধাওয়া করে। পরে ওই ছাত্রী রিমা এক দোকানে ঢুকে পড়ে। দোকান থেকে রিমার গলায় ছুরি ধরে অপহরণের চেষ্টা করলে স্থানীয়রা বিষয়টি দেখতে পেয়ে এগিয়ে আসে এবং তার সাবেক স্বামী সুমনকে ধরে পুলিশের কাছে হস্তান্তর করে । রিমাকে উদ্ধার করার সময় তার সাবেক স্বামীর ছুরির আঘাতে আলী হাসান নামের আরেক পরীক্ষার্থী আহত হয়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

ওই ছাত্রীর স্বজনেরা জানান, হামলাকারী সুমন মণ্ডলের সঙ্গে ওই ছাত্রীর বিয়ে হয় ৬ থেকে ৭ মাস আগে। এর কয়েকদিন পরে ওই ছাত্রী সুমন মন্ডলকে তালাক দেয়। এরপর থেকে সুমন মন্ডল তাকে উত্ত্যক্ত করতে থাকে। এরপর প্রতিশোধ নিতে বৃহস্পতিবার দুপুরে পরীক্ষা কেন্দ্রের বাইরে ধারালো অস্ত্র নিয়ে ওঁৎ পেতে থাকে। 

মহম্মদপুর উপজেলা সদরের সরকারি আর এস কে এইচ ইনস্টিটিউশন মডেল মাধ্যমিক বিদ্যালয় এসএসসি পরীক্ষা কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক এ কে এম নাসিরুল ইসলাম জানান, পরীক্ষা শেষে কেন্দ্রের বাইরে একটি অপ্রীতিকর ঘটনা ঘটেছে। পুলিশ তাৎক্ষণিক অভিযুক্তকে আটক করেছে।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উল ইসলাম জানান, অপহরণের সময় ছুরিসহ তাকে হাতেনাতে ধরা হয়। এ ঘটনায় একটি নিয়মিত মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App