×

সারাদেশ

রাঙ্গাবালীতে ভোরের কাগজের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী

Icon

কামরুল হাসান রুবেল, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:২৪ পিএম

রাঙ্গাবালীতে ভোরের কাগজের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী

উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বর্ণাঢ্য আয়োজনে পটুয়াখালীর রাঙ্গাবালীতে দৈনিক ভোরের কাগজের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে ভোরের কাগজের রাঙ্গাবালী প্রতিনিধি কামরুল হাসান রুবেলের আয়োজনে রাঙ্গাবালী প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটা হয়। 

এসময় প্রেসক্লাব সভাপতি সিকদার জোবায়ের হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা.জহির উদ্দিন আহমেদ, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান।

আরো পড়ুন: সড়ক দুর্ঘটনায় ভোরের কাগজের আদমদিঘী প্রতিনিধি নিহত

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ মো. হেলাল উদ্দিন, ওসি (তদন্ত) ফিরোজ আলম, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা বায়েজিদ আহমেদ, রাঙ্গাবালী সরকারি কলেজের অধ্যক্ষ তারিকুল ইসলাম সোহাগ, সোনালী ব্যাংক রাঙ্গাবালী শাখার ব্যবস্থাপক সোহাগ মাহমুদ।

এসময় রাঙ্গাবালী প্রেসক্লাব নেতৃবৃন্দ ও বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘মুক্তচিন্তার দৈনিক’ স্লোগানকে বুকে ধারণ করে এক ঝাঁক উদ্যমী তরুণের প্রচেষ্টায় সংবাদপত্রের প্রচলিত ধারা পাল্টে দিতে যাত্রা শুরু করে ‘ভোরের কাগজ’। দেশের গণতান্ত্রিক অভিযাত্রা, মুক্তবুদ্ধির চর্চা এবং মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠার সংগ্রামে ভোরের কাগজের অবস্থান অনড় ও আপসহীন। ভোরের কাগজ অতীতের ন্যায় আগামীতেও আপোষহীন সংবাদ প্রকাশ করবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App