×

সারাদেশ

ট্রাকের চাপায় সড়কে প্রাণ গেল দুই ভাইয়ের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ০২:৫৬ পিএম

ট্রাকের চাপায় সড়কে প্রাণ গেল দুই ভাইয়ের

প্রতীকী ছবি

বগুড়ার সদরের সাবগ্রাম এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী কিশোর নিহত হয়েছে। 

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বড়িয়া বটতলায় দ্বিতীয় বাইপাস মহাসড়কে এই ঘটনা ঘটে।  

নিহতরা হলো- মহানুর ইসলাম (১৫) ও সিফাত (১৫)। নিহতরা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই। নিহত মহানুর শহরের বেসরকারি করতোয়া মাল্টিমিডিয়া স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্র ও বগুড়ার গাবতলী উপজেলার পারানীপাড়া গ্রামের মো. সুমনের ছেলে। নিহত সিফাত একই উপজেলার বৈঠাভাঙ্গা গ্রামের উজ্জল হোসনের ছেলে এবং ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। তারা শহরের কৈপাড়া এলাকায় ভাড়া থাকেন।

আরো পড়ুন: দুইদিন আড়াই ঘণ্টা বন্ধ থাকবে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মঙ্গলবার সাড়ে ১০টার দিকে মাইনুর আর সিফাত দ্বিতীয় বাইপাসের সাবগ্রাম স্ট্যান্ড এলাকার ফিলিং স্টেশন থেকে মোটরসাইকেলে তেল ভরে বাড়ি ফিরছিল। পথে দ্বিতীয় বাইপাস সড়কের বড়িয়া বটতলা মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক দুধবাহী লরিকে ওভারটেক করার সময় মোটরসাইকেলকে ধাক্কা দিলে দুই কিশোর পড়ে যায়। এ সময় আরেকটি ট্রাক এসে তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় দুই কিশোর। 

নারুলী পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) সাজ্জাতুল ইসলাম বলেন, ঘটনার পর ট্রাকটি জব্দ করা হলেও চালক ও সহকারী পালিয়ে গেছে। দুই কিশোরের মরদেহ উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App