×

সারাদেশ

পাইকগাছায় চোখ-মুখে সুপারগ্লু দিয়ে গৃহবধূকে ধর্ষণ

Icon

খুলনা ব্যুরো

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:০৭ পিএম

পাইকগাছায় চোখ-মুখে সুপারগ্লু দিয়ে গৃহবধূকে ধর্ষণ

ছবি: সংগৃহীত

খুলনার পাইকগাছা উপজেলায় বাড়িতে চুরি করতে এসে চোখ-মুখে সুপারগ্লু দিয়ে এক গৃহবধূকে (৪৫) ধর্ষণ করেছেন চোর। 

সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালে আশঙ্কাজনক অবস্থায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেলে (ওসিসি) ভর্তি করা হয়েছে। পাইকগাছার রাড়লী গ্রামে রবিবার দিবাগত রাত ৩ টা থেকে ৪ টার মধ্যে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর পরিবার জানায়, রবিবার রাতে কে বা কারা মই দিয়ে ছাদে প্রবেশ করে সিঁড়ির দরজা দিয়ে গৃহবধূর বেডরুমে ঢোকেন। তখন ওই গৃহবধূর স্বামী ব্যবসার কাজে বাইরে থাকায় তিনি বাড়িতে একা ছিলেন। গৃহবধূকে হাত পা বেঁধে চোখে সুপারগ্লু ও মুখে টেপ লাগিয়ে রেখে জোরপূর্বক ধর্ষণ করে। 

আরো পড়ুন: ইবিতে শিক্ষক লাঞ্ছনার বিচারের দাবিতে মানববন্ধন

এসময় ১ জোড়া স্বর্ণের কানের দুল এবং নগদ ২ লাখ টাকা নিয়ে পালিয়ে যায় চোর। পরে গৃহবধূর চিৎকারে আশেপাশের লোকজন এসে তার স্বামীকে খবর দিলে দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

গৃহবধূর স্বামী বলেন, একতলা ছাদের উপরের সিঁড়ি ঘর খোলা ছিল। মই দিয়ে ছাদে প্রবেশ করে চোররা আমার স্ত্রীর চোখ ও মুখ সুপারগ্লু দিয়ে আটকিয়ে ধর্ষণ করে তারা। তিনি বলেন, আমার স্ত্রী কথা বলতে পারছে না, তাই এই বিষয়ে এখনই সম্পূর্ণ ভাবে বলা যাচ্ছে না।

এ ব্যাপারে পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান বলেন, গৃহবধূকে হাত পা বাঁধা অবস্থায় পাওয়া যায়। ধর্ষণ হয়েছেন কিনা বা সুপার্লেু দিয়েছে কিনা, তা এখনই বলা যাচ্ছে না। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, বিষয়টি নিয়ে উচ্চ পর্যায়ে তদন্ত শুরু হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App