×

সারাদেশ

প্রেমের টানে দক্ষিণ আফ্রিকার তরুণী নারায়ণগঞ্জে

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৫৪ এএম

প্রেমের টানে দক্ষিণ আফ্রিকার তরুণী নারায়ণগঞ্জে

প্রেমের টানে সুদূর দক্ষিণ আফ্রিকা থেকে নারায়ণগঞ্জে ছুটে এসেছেন তরুণী ফানসিস কা। এরপর বিয়ে করেন বন্দর উপজেলার বিল্লাল হোসেন সাজ্জাদকে। বর্তমানে তারা বন্দরেই সংসার শুরু করেছেন।

বিল্লাল হোসেন সাজ্জাদ গণমাধ্যমকে জানান, আট বছর আগে তিনি কাজের জন্য দক্ষিণ আফ্রিকা যান। সম্প্রতি দেশে ফিরেছেন। তাকে চমকে দিতে কিছুদিন পর বাংলাদেশে আসেন খ্রিস্টধর্মাবলম্বী ফানসিস কা। পরে ইসলাম ধর্ম গ্রহণ করলে নাম রাখা হয় ফানসিস কা মণি হোসাইন। বিল্লাল হোসেন পরিবারের সম্মতিতে গত ৯ ফেব্রুয়ারি তাকে বিয়ে করেছেন।

বিল্লাল হোসেন সাজ্জাদ জানান, উদার মানসিকতা ও সুন্দর ব্যবহারের কারণে মাত্র কয়েকদিনেই স্বামীর পরিবার, তার আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের মন জয় করে নিয়েছেন বিদেশি তরুণী ফ্রান্সসিসকো। আসার পর থেকেই স্বামী ও স্বামীর পরিবারের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণসহ বাইরে বেড়াতেও যাচ্ছেন। তার আন্তরিকতায় মুগ্ধ এলাকাবাসী ও নিকট আত্মীয়-স্বজনরা।

বিদেশি তরুণী ফ্রান্সসিসকো বলেন, ‘স্বামীর বাড়ির মানুষ আমাকে এতো আদর যত্ন করছেন, এতো ভালোবাসা দিচ্ছেন, এতে আমি মুগ্ধ। আমি ভাবতেই পারিনি বাংলাদেশের মানুষ এতো ভালো, এতো আন্তরিক এবং এতো উদার। আমি যেখানেই যাচ্ছি সেখানেই খুব আদর ভালোবাসা ও সম্মান পাচ্ছি। আমার স্বামীর পরিবারের মধ্য দিয়ে আমি বুঝে নিয়েছি পুরো বাংলাদেশের মানুষ ওদের মতোই।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App