×

সারাদেশ

ভটভটি উল্টে ক্ষেতলাল পৌর কাউন্সিলর আলম নিহত

Icon

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৪৭ এএম

ভটভটি উল্টে ক্ষেতলাল পৌর কাউন্সিলর আলম নিহত

ক্ষেতলাল পৌর কাউন্সিলর আলম হোসেন মৃধা শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় শ্যালোইঞ্জিন চালিত ভটভটি উল্টে নিহত হয়েছেন। জয়পুরহাট-আক্কেলপুর আঞ্চলিক মহাসড়কের বেলতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় আরো ৩ জন আহত হয়েছেন এবং ২টি গরুও মারা গেছে।

পরিবারের সদস্য ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,  শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০ টার সময় গরু বিক্রি করার জন্য জয়পুরহাট শহরের নতুনহাটের গোহাটিতে নিয়ে যান। ক্ষেতলাল পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ও বটতলী মৃধা পাড়ার বাসিন্দা আলম হোসেন মৃধা । বিকেল বেলা গরু বিক্রি করে নতুন করে ১টি গরু কিনে শ্যালোইঞ্জিন চালিত ওই গরুর ভটভটিতে চড়ে অন্য ব্যবসায়ীদের সঙ্গে বাড়ি ফিরছিলেন।

পথিমধ্যে জয়পুরহাট-আক্কেলপুর আঞ্চলিক মহাসড়কের বেলতলী এলাকায় ভটভটির চাকা বাস্ট হয়। এতে ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে গেলে ঘটনাস্থলেই ওই কাউন্সিলর আলম হোসেন মৃধা মারা যায়। এ সময় ভটভটিতে থাকা আরো ২-৩ জন আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেন।

জয়পুরহাট সদর উপজেলার জামালপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও দুর্ঘটনাস্থলের বাসিন্দা আসলাম হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ভটভটিতে থাকা ২টি গরুও মারা গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App