×

সারাদেশ

ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫

Icon

খুলনা ব্যুরো

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৫৩ পিএম

ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫

খুলনা-সাতক্ষীরা মহাসড়কে ইটবাহী ট্রাকের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫ জনে দাঁড়িয়েছে। গুরুতর আহত রয়েছে আরও দুই জন। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে ডুমুরিয়া উপজেলার খর্নিয়া ইউনিয়নের আংগারদোহা কালভার্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- উপজেলার জিয়েলতলা গ্রামের বিষ্ণু বিশ্বাসের ছেলে ইজিবাইক চালক বিশ্বজিৎ বিশ্বাস ও তার মেয়ে (২) অরনি বিশ্বাস, একই উপজেলার বিল পাবলা গ্রামের অপি ঢালীর স্ত্রী নিপা ঢালী, অপি ঢালীর মা অমরী ঢালী। আঙ্গারদোহা গ্রামের হান্নান মোড়লের ছেলে সাব্বির মোড়ল।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, সাতক্ষীরা অভিমুখী একটি ইট বহনকারী ট্রাকের সঙ্গে খুলনা অভিমুখী একটি ইজিবাইকের সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দুজন মারা যান। আহত অবস্থায় বাকিদের ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে নেয়ার পর চিকিৎসক এক শিশুকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত এবং আহতরা সবাই ইজিবাইকের যাত্রী। দুর্ঘটনা কবলিত ট্রাক ও ইজিবাইক জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছেন।

স্থানীয় লোকজন জানান, দুর্ঘটনার পর খুলনা-সাতক্ষীরা মহাসড়কে প্রায় এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে ডুমুরিয়া থানা পুলিশ, হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিস সদস্যরা চেষ্টা চালিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App