×

সারাদেশ

ইজতেমায় পুলিশ কর্মকর্তা নিহতের ঘটনায় গ্রেপ্তার ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৩২ এএম

ইজতেমায় পুলিশ কর্মকর্তা নিহতের ঘটনায় গ্রেপ্তার ২

গাজীপুরে বাসচাপায় পুলিশ কর্মকর্তা নিহতের ঘটনায় চালক-হেলপারকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলেন, ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার আন্দারিয়া পাড়ার আব্বাস আলীর ছেলে বাসচালক ফয়সাল আহমেদ (৩০) ও মাগুরার মহম্মদপুর থানার যশোবন্তপুর এলাকার মান্নাফ মোল্লার ছেলে বাসের হেলপার হাবিবুর রহমান (৩০)। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিমানবন্দর রেলওয়ে স্টেশনের বিপরীতে ফুটওভার ব্রিজের এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশ।

শুক্রবার সকালে সংবাদ সম্মেলনে গণমাধ্যমকে এসব তথ্য জানান গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের ডিসি মোহাম্মদ নাজির আহমেদ খান।

বিশ্ব ইজতেমার প্রথম পর্বে বাসচাপায় কর্তব্যরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হাসানুজ্জামান নিহত ও অপর এক পুলিশ সদস্য গুরুতর আহত হন।

 ডিসি নাজির জানান, বিশ্ব ইজতেমার নিরাপত্তায় স্থাপন করা সিসি ক্যামেরার রিয়েল টাইম ভিডিও ফুটেজ পর্যালোচনা করে বাসটি শনাক্ত করা হয়। টঙ্গীতে বিশ্ব ইজতেমায় ডিউটি করতে মানিকগঞ্জ থেকে আসা এএসআই হাসানুজ্জামান টঙ্গীপূর্ব থানার স্টেশন রোড এলাকায় (পুলিশের চেকপোস্ট) ডিউটিতে ছিলেন। সেখানে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দায়িত্ব পালনের সময় গত ২ ফেব্রুয়ারি ভোরে এসআই আমির হামজা ও এএসআই হাসানুজ্জামানকে একটি বাস চাপা দিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক এএসআই হাসানুজ্জামানকে মৃত ঘোষণা করেন। এসআই আমির হামজা নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন আছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App