×

সারাদেশ

এমপি আবুল কালাম আজাদ

অসহায় ও নিপীড়িত মানুষের পাশে দাঁড়াতে এসেছি

Icon

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৫৬ পিএম

অসহায় ও নিপীড়িত মানুষের পাশে দাঁড়াতে এসেছি

ছবি: ভোরের কাগজ

দেবিদ্বারে এতদিন দু:শাসন চলেছে, এই দু:শাসন বন্ধ করে দেবিদ্বারে আবারো শান্তি ফিরিয়ে আনার প্রতিশ্রুতি দিয়ে কুমিল্লা-৪ দেবিদ্বার আসনের সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ বলেছেন, গত ১০ বছর যারা অসহায়, লাঞ্ছিত হয়েছেন আমি তাদের পাশে দাঁড়াতে এসেছি। আমি বিশ্বাস করি, যারা আমাকে ভোট দিয়ে জয়ী করেছেন আমি প্রত্যেকটি ভোটের সম মর্যাদা দেরো।

দেবিদ্বারে আর কাউকে অন্যায় অত‌্যাচার করতে দেয়া হবে না বলে তিনি বলেন, আমি পরিকল্পনা করছি, আধুনিক গণতান্ত্রিক ব‌্যবস্থার মধ‌্য দিয়ে দেবিদ্বারের উন্নয়নে কাজ কররো। আমি রাজনীতি শুরু করেছি আমার উপজেলার খেটে খাওয়া সাধারণ মানুষের ভাগ্যন্নোয়নে কাজ করার জন‌্য। আমি প্রতিটি গ্রাম ঘুরেছি, দেখেছি রাস্তাঘাট নিয়ে মানুষের কত কষ্ট, দুর্দশা। কথা দিচ্ছি এই কষ্ট আর থাকবে না।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে ভানী ইউনিয়নের সূর্যপুর উচ্চ বিদ‌্যালয় মাঠে আয়োজিত ঐতিহাসিক গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব‌্যে এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে বিভিন্ন স্কুল-কলেজ, মাদরাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ নব নির্বাচিত এমপি আবুল কালাম আজাদকে শুভেচ্ছা জানান। 

আবুল কালাম আজাদ আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেবিদ্বার সম্পর্কে খোঁজ খবর রাখেন, তিনি দেবিদ্বারকে একটি মেগা সিটির পরিকল্পনার আওতায় নিয়ে আসবেন। আপনারা জানেন ইতোমধ‌্যে গোমতী নদীর মাটি কাটা ও সিএনজি অটোরিকশা থেকে জিবির নামে চাঁদা বন্ধ করা হয়েছে। পর্যায়ক্রমে সব অন‌্যায় অপরাধ বন্ধ করা হবে। বক্তব্য তিনি আরও বলেছেন, এই ভানী ইউনিয়নের মানুষের অনেক প্রত্যাশা রয়েছে, আমি চেষ্টা করব আপনাদের সকল প্রত্যাশা-স্বপ্ন পূরণ করার। 

ভানী ইউনিয়নের ইউপি চেয়ারম‌্যান হাজী জালাল উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি লুৎফুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির (চেয়ারম্যান), সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল ইসলাম তুষার, মোস্তাফিজুর রহমান, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন শিমুল, তথ্য ও গবেষণা  বিষয়ক সম্পাদক  মো. মিজানুর রহমান, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোসলেহ উদ্দিন মানিক, বরকামতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, গুনাইঘর উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোকবুল।

আরো বক্তব্য দেন, হোসেন মুকুল, রাজামেহার ইউপি চেয়ারম্যান মো. জসীম উদ্দিন সরকার, ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান মাসুদ, ইউছুফপুর ইউপি চেয়ারম্যান মো. জাকারিয়া ম্যানেজার, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো. মামুনুর রশিদ, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. আসাদুর রহমান রনি। 

তাবাসুম পিয়াংকা ও উপজেলা ছাত্রলীগে যুগ্ম আহবায়ক ইমরান আরফিন ইমুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মো. আবদুল্লাহ্ আল কাইয়ুম, উত্তর জেলা কৃষকলীগ নেতা হানিফ খান, উপজেলা মৎস্যজীবী লীগের আনোয়ার হোসেন, সূর্যপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু মুছা ভূঁইয়া, কালাম ফরাজি প্রমুখ। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App