×

সারাদেশ

শীতার্তদের মুখে হাসি ফোটালো ব্রাহ্মণবাড়িয়াস্থ আশুগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:৩২ পিএম

শীতার্তদের মুখে হাসি ফোটালো ব্রাহ্মণবাড়িয়াস্থ আশুগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি

আশুগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ব্রাহ্মণবাড়িয়াস্থ আশুগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দিনব্যাপী কর্মসূচিতে উপজেলার ৮টি ইউনিয়নের শীতার্তদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। 

সমিতির সভাপতি মোঃ মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক ইখতিয়ার উদ্দিন আহমেদ স্বপনের নেতৃত্বে কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দকে নিয়ে প্রতিটি ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের অসহায় ও নিন্ম আয়ের মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। 

এদিন সকালে প্রথমে লালপুর পুরাতন গরু বাজার এলাকা থেকে শুরু হয় শীতবস্ত্র বিতরণ কার্যক্রম। পরে শরিফপুরের খোলাপাড়া শাহ ফরাসত আলী উচ্চ বিদ্যালয় মাঠ, তারুয়া নতুন বাজার, আড়াইসিধা কেবি উচ্চ বিদ্যালয় মাঠ, তালশহর এ এ আই উচ্চ বিদ্যালয় মাঠ, বাহাদুপুর বাজার, হাজী আব্দুল জলিল উচ্চ বিদ্যালয় মাঠ ও সর্বশেষ চর চারতলা তিতাস গ্যাস ফিল্ড অফিস মাঠে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। এ শীতবস্ত্র পেয়ে খুশি নিন্ম আয়ের অসহায় মানুষগুলো।

এসময় উপস্থিত ছিলেন- সংগঠনের সিনিয়র সহসভাপতি ও ডাঃ ফাইজুর রহমান ফয়েজ, শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ আখতার হোসেন, সহসভাপতি ফারুকুল ইসলাম, সালাহ উদ্দিন সরকার, শফিকুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক এসএম তোফায়েল আলী রুবেল শিকদার, ওবায়দুল হক সূচি, এম এ মোমেন, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক সুমন চৌধুরী, মোঃ শাহজাহান, মোঃ মুখলেসুর রহমান হোসেন ভূইয়া, নাছির খান, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম রতন, দপ্তর সম্পাদক কামাল হায়দার, সমাজ কল্যাণ সম্পাদক জিয়াউদ্দিন, সহদপ্তর সম্পাদক আবদুল্লাহ আল মামুন, সহশিক্ষা সম্পাদক মোস্তাক আহমেদ, আপ্যায়ন সম্পাদক মোঃ আবুল কালাম মাষ্টার, সহসমাজ কল্যাণ সম্পাদক ওবাইদুল হক চৌধুরী, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক রাসেল খন্দকার, সাংস্কৃতিক সম্পাদক আনিসুল হক রিপন, কার্যকরী সদস্য মোঃ নাছির উদ্দিন, মোঃ ফোরকান উদ্দিন, মোঃ মকবুল হোসেন, ফাইর রহমান বকশীসহ সংগঠনের নেতরা। 

সুন্দর ও সুষ্ঠুভাবে দিনব্যাপী অনুষ্ঠানটি সফল করায় সংগঠনের সাধারণ সম্পাদকসহ সকল সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন সংগঠনের সভাপতি মিজানুর রহমান। তিনি বলেন, আশুগঞ্জ উপজেলার যারা ব্রাহ্মণবাড়িয়ায় বসবাস করেন এবং বিভিন্ন কর্মসস্থানে আছেন তাদের নিয়েই এই সংগঠনটি প্রতিষ্ঠিত হয়েছে। এটি একটি অরাজনৈতিক সংগঠন।

 সংগঠনের সাধারণ সম্পাদক ইখতিয়ার উদ্দিন আহমেদ স্বপন জানান, আশুগঞ্জের সমাজে পিছিয়ে পড়া ব্যক্তিদের এগিয়ে নিতে আমাদের সামাজিক কাজ অব্যাহত থাকবে। সংগঠন থেকে খুব শিগগিরি একটি ফি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হবে। নানা উন্নয়নমূলক কাজে নিজেদের সম্পৃক্ত রেখে আশুগঞ্জকে এগিয়ে নিতে চাই আমরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App