×

সারাদেশ

দুটি কার্গোর মুখোমুখি সংঘর্ষে একটি নিমজ্জিত

Icon

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৫৫ এএম

দুটি কার্গোর মুখোমুখি সংঘর্ষে একটি নিমজ্জিত

বাংলার সুয়েজখাল খ্যাত ঝালকাঠির গাবখান নদীতে দুটি কার্গোর মুখোমুখি সংঘর্ষে একটি পানিতে নিমজ্জিত হয়েছে এবং অপর কার্গোটিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে গাবখান নদীর সারেঙ্গল এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। 

দুর্ঘটনা কবলিত এলাকার প্রত্যক্ষদর্শী রেজোয়ান জানান, ‘আজ সন্ধ্যা ৭টার দিকে সারেঙ্গল বাজার সংলগ্ন এলাকায় নদীতে বিকট শব্দ হয়। দৌড়ে তীরে এসে দেখি দুটি জাহাজ সংঘর্ষে আটকে গেছে। একটি থেকে অপরটি আলাদা হচ্ছিলো না। কাউখালীর দিক থেকে আসা খালি কার্গো মারিয়া রহমান-৩ এবং সুগন্ধা নদীর মোহনা থেকে সিমেন্ট বোঝাই নূর-এ মদিনার সংঘর্ষে তলা ফেটে যায়। কিছুক্ষণ আটকে থাকার পর সিমেন্ট বোঝাই নূর-এ মদিনা আস্তে আস্তে পানি তলিয়ে যায় । ৭০লাখ টাকা মূল্যের সিমেন্ট বোঝাই অবস্থায় সম্পূর্ণ পানিতে ডুবে গেলেও কার্গো মারিয়া রহমান-৩ আটক করে পুলিশ। পরে নদীতে ভাসতে ভাসতে গাবখান ব্রিজ এলাকায় গিয়ে নোঙর করে কর্গোটি। পরে খবর পেয়ে সদর থানা পুলিশ খালি কার্গোটিকে আটক করে। 

ঝালকাঠি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, খালি কার্গো মারিয়া রহমানকে আটক করা হয়েছে। ওই কার্গোর লোকজনকেও থানায় বসিয়ে রাখা হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App