×

সারাদেশ

প্রেম করে বিয়ের ৬ মাসের মাথায় মামা-ভাগ্নির আত্মহত্যা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৩১ এএম

প্রেম করে বিয়ের ৬ মাসের মাথায় মামা-ভাগ্নির আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে প্রেম করে বিয়ের ৬ মাসের মাথায় স্বামী-স্ত্রী কেরির ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। নিহতরা হলেন- বাঞ্ছারামপুর সদরের মৃত রফিক মিয়ার ছেলে সিয়াম (১৯) ও তার স্ত্রী শাহিনুর (১৯)। গত ৫ ফেব্রুয়ারি রাতে উপজেলা সদরে এই ঘটনা ঘটে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে তাদের মরদেহ ময়নাতদন্তের জন্যে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শাহিনুরের আপন খালার স্বামী সুজন। আর সুজনের ছোট ভাই সিয়াম। সম্পর্কে মামা সিয়ামের সঙ্গে শাহিনুরের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ৬ মাস আগে পরিবারের অজান্তে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। সিয়াম তার স্ত্রী শাহিনূর ও মাকে নিয়ে বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিল। কিন্তু শাহিনুর ও সিয়াম সম্পর্কে মামা-ভাগ্নি হওয়ায় শাহিনুরের পরিবার এই বিয়ে মেনে নিতে পারেনি। 

এ নিয়ে দুই পরিবারের মাঝে অশান্তি বিরাজ করছিল। এরই জেরে সোমবার সিয়াম ও শাহিনুর চালে দেয়ার কেরির পোকা মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করে অসুস্থ্য হয়ে পড়লে স্থানীয় লোকজন দুজনকে চিকিৎসার জন্য বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ঢাকায় নেয়ার পথে শাহিনুরের মৃত্যু হয় এবং নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ  হাসপাতালে সিয়ামের মৃত্যু হয়।  

বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা রুজু হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App