×

সারাদেশ

সরিষাবাড়ীতে ধর্ষণ চেষ্টার মামলায় আটক ১

Icon

মোস্তাক আহমেদ মনির, সরিষাবাড়ী (জামালপুর) থেকে

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ০২:৫৪ পিএম

সরিষাবাড়ীতে ধর্ষণ চেষ্টার মামলায় আটক ১

জামালপুরের সরিষাবাড়ীতে দশম শ্রেণিতে পড়ুয়া নিজ ভাতিজীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে লম্পট চাচা শহীদ মিয়া (৪৬) কে আটক করেছে র‌্যাব-১৪। 

সোমবার (৫ ফেব্রুয়ারি) ভোরে জামালপুর সদর উপজেলার রেল গেইটপাড় এলাকার সিএনজি স্ট্যান্ড থেকে তাকে আটক করে র‌্যাব-১৪ সদস্যরা। জানা গেছে, আটক শহীদ সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের করগ্রামের আব্দুস সবুরের ছেলে। 

আরো পড়ুন: রেলের বুকিং সহকারী আটক, ৪ শতাধিক আইডি জব্দ

এ বিষয়ে র‌্যাব-১৪, (সিপিসি-১) এর কোম্পানি কমান্ডার আবরার ফয়সাল সাদী বলেন, শহীদুল ইসলাম দীর্ঘদিন ধরে তার ১৬ বছর বয়সী ভাতিজীকে নানা প্রলোভন দেখিয়ে কুপ্রস্তাব দিয়ে আসছিলো। গত ৯ ডিসেম্বর রাতে ওই কিশোরী প্রকৃতির ডাকে ঘরের বাইরে গেলে চাচা শহীদ তার মুখে গামছা বেঁধে পার্শ্ববর্তী সরিষার ক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এসময় কিশোরীর চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে গেলে লম্পট শহীদ পালিয়ে যায়। পরে ভিকটিম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর থেকে শহীদ এলাকা ছেড়ে অন্যত্র পালিয়ে বেড়াচ্ছিলেন। সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জেলা শহর থেকে তাকে আটক করে। আসামিকে জেলহাজতে পাঠানোর জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App