×

সারাদেশ

চাঁপাইনবাবগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৬

Icon

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:৩১ পিএম

চাঁপাইনবাবগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৬

ছবি: ভোরের কাগজ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৬ সদস্যকে আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

শনিবার (৪ ফেব্রুয়ারি) দিনগত রাত ২টায় সময় শিবগঞ্জ উপজেলার কানসাট-ভোলাহাট সড়কের মোবারকপুর ইউনিয়নের দায়পুকুরিয়া ঈদগাহ মাঠ এলাকায় শিবগঞ্জ থানা পুলিশের একটি দল এ অভিযান পরিচালনা করে।

আটককৃত ডাকাত সদস্যরা হলেন, শিবগঞ্জ উপজেলা শাহবাজপুর ইউনিয়নের শিয়ালমারা গ্রামের মিজানুর রহমানের ছেলে গোলাম রাব্বানী (২২) একই গ্রামের মো. গুদু আলীর ছেলে মিলন (২৫) এবাদুল হকের ছেলে মো. সানাউল (১৯), শফিকুল ইসলামের ছেলে পলাশ আলী (১৯), মনিরুল ইসলামের ছেলে মিনহাজ আলি (১৯), মো. ভুটু আলীর ছেলে মইন হোসেন (১৯)।

শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাধ জানান, কানসাট-ভোলাহাট সড়কের ঘোষলাদা এলাকার একটি আমবাগানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো ৬ ডাকাত সদস্য। এসময় পুলিশ সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। তাদের কাছে দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি চার্জার ভ্যান জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App