×

সারাদেশ

সীতাকুণ্ড প্রেসক্লাবে সংসদ সদস্য মামুনকে সংবর্ধনা

Icon

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৪৮ পিএম

সীতাকুণ্ড প্রেসক্লাবে সংসদ সদস্য মামুনকে সংবর্ধনা

সীতাকুণ্ডের রাজনীতিতে আমাদের মধ্যে সামনে এগিয়ে যাওয়ার প্রতিযোগিতা ছিল। তবে আমরা কখনো প্রতিহিংসার রাজনীতি করিনি। রাজনীতির মাঠে আমাদের পরস্পরের প্রতি ছিল মমতা ও গভীর শ্রদ্ধাবোধ।  প্রতিযোগিতার দৌঁড়ে এগিয়ে ছিলাম বলেই প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতীক তুলে দিয়ে সীতাকুণ্ড আসনের মানুষের সেবা করার সুযোগ করে দিয়েছেন।

গত শনিবার রাতে সীতাকুণ্ড প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্যে  এ কথা বলেন চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আংশিক আকবরশাহ্ ও পাহাড়তলী আসনের সাংসদ এস এম আল মামুন।

তিনি আরো বলেন, সাংবাদিকরা হলেন জাতির দর্পণ। তারা যেমন মানুষের সফলতার গল্প তুলে ধরেন, তেমনি তুলে ধরেন সমাজের সকল অনিয়ম, সমস্যা ও সম্ভাবনার কথা। আমার একটাই প্রত্যাশা বিগত দিনে সাংবাদিকরা তাদের লেখনির মাধ্যমে আমার উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র যেভাবে সকলের সামনে তুলে ধরেছেন তার ধাবাবাহিকতা আগামীতেও অব্যাহত রাখবেন। 

প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী’র সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মো.ফোরকান আবু, এম হেদায়েত, এম সেকান্দর হোসাইন, চট্টগ্রাম উত্তর জেলা আ’লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ভবতোষ নাথ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবেদীন আল মামুন, উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান সহ প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App