×

সারাদেশ

টমটম-ইজিবাইক সংঘর্ষে প্রাণ গেল নারীর

Icon

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:২৭ পিএম

টমটম-ইজিবাইক সংঘর্ষে প্রাণ গেল নারীর

বরগুনার পাথরঘাটায় টমটম-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নাসিমা (৪৫) নামে এক নারী নিহত হয়েছে। নিহত নাসিমা বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা আলী আকবর খানের স্ত্রী। 

শনিবার (৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে আটটার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। 

উপজেলার কাকচিড়া থেকে বাইনচটকী ফেরীঘাট গামী একটি ইজিবাইকের সঙ্গে অপর দিক থেকে আসা একটি গরুবাহী টমটমের মুখোমুখি সংঘর্ষে আলিস্যার মোড় নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় নাসিমা নামক ওই নারী গুরতর আহত হলে তাকে চিকিৎসা জন্য তাৎক্ষণিক মাজেদা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন: সড়ক দুর্ঘটনায় ২ নারী শ্রমিকের মৃত্যু

ঐ ইজিবাইকে নিহত নাসিমাসহ আরো ৫ জন যাত্রী ছিলেন। তাদের মধ্যে আরও দুজনকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়। স্থানীয়রা নিহতের পরিচয় জানতে পেরে স্বজনদের কাছে তার গ্রামের বাড়ি বামনায় পাঠিয়ে দিয়েছেন বলে জানা গেছে । ওই নারী বরগুনা জেলার বামনা থানার ডৌয়াতলা ৪নং ওয়ার্ডের বাসিন্দা আলি আকবর খানের(৪৫) স্ত্রী। আরো জানা যায় ঐ নারী তার ভাই মিজান চেয়ারম্যানকে দেখতে বরগুনার উদ্দেশ্যে যাত্রা করেছিলো। 

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান ঘটনাস্থলে আমাদের একটি টিম পাঠিয়েছি। টমটম রাস্তার খাত থেকে তোলার সরঞ্জাম পাঠানো হয়েছে। সাথে সাথে আহতদের উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে এবং মৃত নারীর ব্যাপারে আইনি প্রক্রিয়া চলমান।  ঘটনাস্থলের আশপাশের বাসিন্দাদের সাথে কথা বলে জানা যায় মূলত সকালের ঘন কুয়াশা এবং অতিরিক্ত গতির ফলে এমন সংঘর্ষ হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App