×

সারাদেশ

সড়ক দুর্ঘটনায় রামগড় পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়রের মৃত্যু

Icon

রামগড় প্রতিনিধি

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০২ পিএম

সড়ক দুর্ঘটনায় রামগড় পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়রের মৃত্যু

খাগড়াছড়ির রামগড় পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র মো. দেলোয়ার হোসেন (৭০) চট্টগ্রামের ফটিকছড়িতে এক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকাল ১০টার সময় চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের নাজিরহাট হাসপাতাল রাস্তার মাথায় মাটি ভর্তি জিপগাড়ির সঙ্গে নোহা মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সাবেক মেয়র মো. দেলোয়ার হোসেন সহ সাতজন গুরুত্বর আহত হন। তারা চট্টগ্রামের হাটহাজারিতেনাতনির বাড়িতে এক নবজাতককে দেখতে যাচ্ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, দুর্ঘটনার পর স্থানীয় লোকজন ছুঁটে এসে রামগড় পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র দেলোয়ার হোসেন ও তার স্ত্রী, বেয়াই, মেয়ে, মেয়ের জামাতাসহ আহত সাতজনকে উদ্ধার করে প্রথমে নাজিরহাট স্বাস্থ্য কেন্দ্রে পাঠায়। পরে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় গুরুতর আহত দেলোয়ার হোসেন বিকেল ৩টার সময় মারা যান।

নিহত দেলোয়ার হোসেন রামগড় পৌরসভার ২০০২ সালের নির্বাচনে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন। পরে তিনি প্যানেল মেয়র এক মনোনীত হন এবং পরবর্তীতে দীর্ঘ সময় পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র পদে দায়িত্ব পালন করেন। তিনি পৌরসভার সোনাইপুল বাজার এলাকার বাসিন্দা। সাবেক ভারপ্রাপ্ত মেয়র দেলোয়ার হোসেনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App