×

সারাদেশ

নীলফামারীতে স্ত্রী ও দুই সন্তানকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

Icon

মো. রাজীব চৌধুরী রাজু, নীলফামারী থেকে

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৪৬ পিএম

নীলফামারীতে স্ত্রী ও দুই সন্তানকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

ছবি: ভোরের কাগজ

নীলফামারী সদরে নিজের স্ত্রী ও দুই কন্যা সন্তানদের হত্যার পর ধারালো অস্ত্র দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন আশিকুর রহমান মোল্লা বাবু নামের এক ব্যবসায়ী। 

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার দাড়োয়ানী বন্দরবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আশিকুল মোল্লা বাবুর স্ত্রী তহুরা বেগম (৩০), তার বড় মেয়ে তানিয়া আক্তার (১১) ও ছোট মেয়ে জারিন আক্তার (৬)।

স্থানীয়রা জানান, শরীরে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে কাতরাতে দেখে আশিকুর রহমানকে দ্রুত নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে ঘরের ভেতরের একটি কক্ষে আরো তিন জনের নিথর দেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে তিন জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠায়। তবে হত্যার মূল রহস্য ও আত্মহত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধারে কাজ করছে পুলিশ। 

এদিকে পুলিশ, সিআইডি, ডিবির ফরেনসিক দল ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহের কাজ করছে। এছাড়া ঘটনাস্থল পরিদর্শনে উপস্থিত হয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোস্তফা মঞ্জুর, সদর থানার ওসি তানভিরুল ইসলাম। এ ঘটনায় পুরো এলাকা পুলিশ ঘিরে রেখেছে।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলে কাজ করছি। ওই ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। হত্যার রহস্য এখনো কিছু নিশ্চিত করে বলা যাচ্ছে না। লাশ ময়না তদন্তের পরে নিশ্চিত হওয়া যাবে। 

অন্যদিকে মা ও কোমলমতি দুই কন্যা সন্তানদের অনাকাঙ্ক্ষিত ও মর্মান্তিক মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App