×

সারাদেশ

নীলফামারীতে ট্রিপল মার্ডার করে ব্যবসায়ীর আত্মহত্যার চেষ্টা

Icon

মো. রাজীব চৌধুরী রাজু, নীলফামারী

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২৪, ০১:২৮ পিএম

নীলফামারীতে ট্রিপল মার্ডার করে ব্যবসায়ীর আত্মহত্যার চেষ্টা

নিজের স্ত্রী ও দুই কন্যা সন্তানদের হত্যার পর নিজেই গলায় ধারালো অস্ত্র দ্বারা আত্মহত্যার চেষ্টা করেছেন আশিকুর রহমান মোল্লা বাবু নামের এক ব্যবসায়ী। শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার দাড়োয়ানী বন্দরবাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- আশিকুল মোল্লা বাবুর স্ত্রী তহুরা বেগম (৩০), তার বড় মেয়ে তানিয়া আক্তার (১১) ও ছোট মেয়ে জারিন আক্তার (৬)।

স্থানীয়রা জানান, শরীরে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে কাতরাতে দেখে আশিকুর রহমানকে দ্রুত নীলফামারী জেনারেল হাসপাতালে প্রেরণ করে বাড়ীর ভিতরের একটি কক্ষে আরো তিনজনের নিথর দেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ তিনজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। তবে হত্যার মূলরহস্য ও আত্মহত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধারে কাজ করছে পুলিশ। 

এদিকে ঘটনাস্থল থেকে পুলিশ, সিআইডি, ডিবির ফরেনসিক দল আলামত সংগ্রহ করছে। এছাড়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোস্তফা মঞ্জুর, সদর থানার ওসি তানভিরুল ইসলাম। পুরো এলাকা পুলিশ ঘিরে রেখেছে।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলে কাজ করছি। ওই ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। হত্যার রহস্য এখনো কিছু নিশ্চিত করে বলা যাচ্ছে না। লাশ ময়নাতদন্তের পরে নিশ্চিত হওয়া যাবে। মা ও কোমলমতি দুই কন্যা সন্তানদের অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App