×

সারাদেশ

রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক পিন্টু মারা গেছেন

Icon

কাগজ প্রতিবেদক, রাজশাহী

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:২৭ পিএম

রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক পিন্টু মারা গেছেন

ছবি: সংগৃহীত

রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি স্ত্রী ও এক শিশু কন্যাসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন ।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) ভোর সাড়ে চারটার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে আইসিইউতে থাকাকালীন মারা যান তিনি।

এর আগে তিনি ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে বিএসএমএমইউ'র নিবিড় পরিচর্যাতে (আইসিউ) নেয়া হয়।

তার পরিবারের স্বজনরা জানিয়েছেন, তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মাস তিনেক আগে তার ক্যান্সার ধরা পরে। চিকিৎসাও চলছিল। অবস্থার অবনতি হলে এভারকেয়ার হাসতাপালে ভর্তি করা হয় এবং সেখানে আইসিউতে স্থানান্তর করা হয়। পরে তাকে বিএসএমএমইউ'তে নেয়া হলে বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারের সদস্যরা আরো জানিয়েছেন, বাদ মাগরিব তার জানাজার নামাজ টিকাপাড়া গোরস্থানে অনুষ্ঠিত হয়। এরপর সেখানে তাকে দাফন করা হয়।

আহসানুল হক পিন্টু রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করে রাজশাহী মহানগর আওয়ামী লীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। সবশেষ যুগ্ম সাধারণ সম্পাদক পদে তিনি দায়িত্ব পালন করছিলেন।

এই নেতার মৃত্যুতে রাজশাহী মহানগর আওয়ামী লীগে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী সদর আসনের নবনির্বাচিত সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, জেলা ও মহানগর জাসদ, ছাত্রলীগ, যুবলীগ সহ বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠন পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করে তার সন্তপ্ত তো পরিবার বর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App