×

সারাদেশ

তাড়াশে ট্রিপল মার্ডারের মুলহোতার ফাঁসির দাবিতে মানববন্ধন

Icon

তাড়াশ ( সিরাজগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২৪, ০২:০৯ পিএম

তাড়াশে ট্রিপল মার্ডারের মুলহোতার ফাঁসির দাবিতে মানববন্ধন

তাড়াশে চাঞ্চল্যকর ট্রিপল মার্ডারের ঘটনায় নিহত পারমিতা সরকার তুষি, তার বাবা ও মায়ের হত্যাকারীর ফাঁসির দাবীতে মানববন্ধন করেছেন তুষির শিক্ষা প্রতিষ্ঠানের সহপাঠী ও শিক্ষক মন্ডলী। 

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য দিতে গিয়ে হাউমাউ করে কাঁদলেন তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবু হাসান, সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব মো. নজরুল ইসলাম, আনিসুর রহমান, তুষির সহপাঠী অর্পিতা সূত্রধর, কাকণ ঘোষ, জয়িতা ঘোষ, মাহিসহ মানববন্ধনে অবস্থান রত অধিকাংশ ছাত্রী। 

গত শনিবার (২৭ জানুয়ারি) রাতে ঘাতকের হাতে নির্মমভাবে হত্যার স্বীকার হয় দশম শ্রেণীর ছাত্রী পারমিতা সরকার তুষি, তার বাবা বিকাশ চন্দ্র সরকার ও মা স্বর্ণা রানী সরকার। 

মানববন্ধনে অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মচারী ও প্রতিষ্ঠানের প্রায় ৫ শতাধিক ছাত্রী অংশগ্রহণ করেন।

এ সময় শিক্ষার্থী ও শিক্ষকরা ঘাতক রাজিব ভৌমিকের মৃত্যুদণ্ড চেয়ে বিভিন্ন লেখা ব্যানার ফেস্টুন হাতে নিয়ে প্রতিবাদ জানান।

শিক্ষক ও শিক্ষার্থীরা তাদের বক্তব্যে বলেন, পুলিশ প্রশাসন খুব অল্প সময়ের মধ্যে তুষিসহ পরিবারের সদস্যদের হত্যাকারীকে সনাক্ত করতে সক্ষম হয়েছেন। তারা চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার মামলাটি দ্রুত বিচার আইনের আওতায় এনে অল্প সময়ের মধ্যে বিচার কার্য সম্পন্ন করার আহ্বান জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন- তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী হাসান, সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব মো. নজরুল ইসলাম, সহকারী শিক্ষক নজরুল ইসলাম, আফরোজা খাতুন, রনজু খাতুন, আনিছুর রহমান, শিক্ষার্থী অর্পিতা সূত্রধর, কাকণ ঘোষ, জয়িতা ঘোষ, মাহিয়া মাহি প্রমুখ।

গত মঙ্গলবার (৩০ জানুয়ারি) ভোরে তাড়াশ পৌর শহরের বারোয়ারী বটতলার পার্শ্বে নিজ বাড়িতে একই পরিবারের স্বামী, স্ত্রী ও একমাত্র কন্যা পারমিতা সরকার তুষি লাশ উদ্ধার করে পুলিশ।

ময়নাতদন্তের জন্য শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন। ওইদিন রাতেই স্বর্ণা সরকারের বড় ভাই সুকমল চন্দ্র সাহা বাদী হয়ে তাড়াশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।   

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App