×

সারাদেশ

মেঘনায় যুবলীগ নেতা কামরুল হাসান হত্যার ঘটনায় মামলা

Icon

মেঘনা (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২৪, ০১:৩৫ পিএম

মেঘনায় যুবলীগ নেতা কামরুল হাসান হত্যার ঘটনায় মামলা

কুমিল্লার মেঘনা উপজেলায় চালিভাঙ্গা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি কামরুল হাসান হত্যার ঘটনায় ২৬ জনকে নামীয় ও ২৫ থেকে ২৬ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করা হয়েছে। নিহতের বাবা আব্দুর রব মিয়া বাদী হয়ে এ মামলা করেন।

এজাহার সূত্রে, মামলায় চালিভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবিরকে ১নং আসামি করা হয়। এরমধ্যে অন্য আসামিরা হলেন- নলচর গ্রামের মোহাম্মদ টিটু (৩৫), মো.সানাউল্লাহ (৪৬), .হুমায়ুন কবিরের ছেলে সাব্বির আহম্মেদ (২৮), .নুরুল আমিন (৫২), আব্দুল বারেক (৬০), মো. রাজু (৩২), আজগর আলী (৪৪), মো. রমজান (৩৮), মো. সাগর (২৮) আলী মিয়া (৫২), মো. আলেক (৪২), মো. জামান (৪৮), মো. জুয়েল (৩৫), মো. মানিক (৪২), মো. মহসিন (৩৮), মো. সোহেল (৪২), মো.জাকির (২৮), মো.মুরাদ (৩২), মো. গাফফার (৩৪), মো. ফারুক (৪৮), ফরাজিকান্দির এলাকার হুমায়ুন (২৫), রবি মিয়া (৪৮), মো. ফারুক (৪৮), আব্দুস সাত্তার (৪৫) ও মো.আলম (৪৮)। 

উল্লেখ্য, চালিভাঙ্গা গ্রামের পশ্চিম পাড়ার আব্দুর রব মিয়ার ছেলে কামরুল ইসলাম (২৬) গত (২৯শে জানুয়ারি) সোমবার প্রতিপক্ষের অতর্কিত হামলায় নিহত হয়। আহত হয় কমপক্ষে ১০জন।

এ বিষয়ে মেঘনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মুহাম্মদ দেলোয়ার হোসেন ভোরের কাগজকে বলেন, এ পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App