×

সারাদেশ

আমি কাঁঠালিয়া-রাজাপুরকে ভালো রাখতে চাই : শাহজাহান ওমর

Icon

কাঁঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২৪, ০৬:৫৮ পিএম

আমি কাঁঠালিয়া-রাজাপুরকে ভালো রাখতে চাই : শাহজাহান ওমর

প্রধানমন্ত্রী আমাকে ভাই হিসেবে গ্রহণ করায়, আমি তার দল থেকে নির্বাচন করে বিজয় অর্জন করেছি। ঝালকাঠি-১ (কাঁঠালিয়া-রাজাপুর) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীর উত্তম সোমবার (২২ জানুয়ারি) দুপুরে কাঁঠালিয়া উপজেলা পরিষদ চত্বরে বিজয়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরো বলেন, আমি কাঁঠালিয়া রাজাপুরকে ভালো রাখতে চাই এবং ভালো কিছু করতে চাই। আমি কোন ভাগাভাগির মধ্যে নাই। এ অঞ্চল আমার পরিচিত, আমি সবাইকে চিনি এবং জানি। 

বেলা ১১টায় উপজেলা পরিষদের মূল ভবনের সামনে বঙ্গবন্ধুর মুড়ালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি। পরে বেলা সাড়ে এগারটায় আলোচনা সভায় অংশ নেন। এতে বিভিন্ন শ্রেণি পেশার লোকজন ফুল দিয়ে তাকে বরন করে নেয়।

সভায় সভাপতিত্ব করেন কাঁঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. এমাদুল হক মনির, বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. নেছার উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা ববি মিতু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. বদিউজ্জামান বদু সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা খানম, কাঁঠালিয়া থানা অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন সরকার, ইউপি চেয়ারম্যান মো. মাহমুদ হোসেন রিপন, মো. মাহমুদুল হক নাহিদ সিকদার, মো. আমিরুল ইসলাম, মিঠু সিকদার, শিশির দাস, মো. হারুন অর রশিদ।

 এছাড়া আরো উপস্থিত ছিলেন সরকারি কর্মকর্তা, রাজনীতিবিদ ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে সরকারি-কর্মকর্তা কর্মচারীদের সঙ্গে নিয়ে উপজেলার মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App