×

সারাদেশ

৯৯৯ এ ফোন পেয়ে যুবককে উদ্ধার করলো পুলিশ

Icon

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৪, ০৪:৫৫ পিএম

৯৯৯ এ ফোন পেয়ে যুবককে উদ্ধার করলো পুলিশ

চট্টগ্রামের সীতাকুণ্ডে ৯৯৯ এ ফোন পেয়ে অপহৃত এক যুবককে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ। গত ১৭ জানুয়ারি সীতাকুণ্ড উপজেলার কেশবপুর রেলগেইট এলাকায় এই ঘটনা ঘটেছে। 

জানা গেছে, কেশবপুর এলাকার পান দোকানদার আমির হোসেনের (৫২) ছেলে মোরশেদকে (১৮) গত বুধবার সকাল ১১টার দিকে তুলে নিয়ে যায় স্থানীয় মোহাম্মদ আলীর ছেলে মুন্না।

এসময় বীর মুক্তিযোদ্ধা ফারুকের ছেলে মো. জসিম ও তার খালাতো ভাই এবং মোরশেদের পিতা আমির হোসেন তার ছেলেকে ফেরত চাইতে গেলে মুন্না টাকা দাবি করে তাদের কাছে।

পরে আমির হোসেন কোন উপায় না দেখে রাত ৯টার দিকে ৯৯৯ এ ফোন করে ছেলেকে উদ্ধারের আকুতি জানালে সীতাকুণ্ড থানা পুলিশের এসআই মোহাম্মদ খালেদুর রহমান ঘটনাস্থলে গিয়ে মোরশেদকে উদ্ধার করে তার পিতার জিম্মায় ফিরিয়ে দেন। 

এসআই খালেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলেটিকে তার বাবার জিম্মায় দিয়ে আমি তাদেরকে একটি অভিযোগ করতে বলেছি। এ ঘটনায় সাবেক ইউপি মেম্বার জহুরুল আলম, আওয়ামী লীগ নেতা হালিম চৌধুরী ও মুজিব হুজুর নিন্দা জানিয়ে বলেছেন, তার বিরুদ্ধে কোন অভিযোগ থাকলে স্থানীয় জনপ্রতিনিধি বা থানা পুলিশ আছে। তা না করে কেন একটা লোককে বেঁধে নির্যাতন করবে? মোরশেদের চিকিৎসা শেষে মামলার প্রস্তুতি নেবেন বলে জানান তার পিতা আমির হোসেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App