×

সারাদেশ

শ্রীবরদীর আ.লীগ নেতা আশরাফ হোসেন খোকা আর নেই

Icon

শেরপুর প্রতিনিধি

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২৪, ০৭:৫৯ পিএম

শ্রীবরদীর আ.লীগ নেতা আশরাফ হোসেন খোকা আর নেই

ছবি: সংগৃহীত

শেরপুরের শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বর্ষীয়ান রাজনৈতিকবিদ আশরাফ হোসেন খোকা (৮০) আর নেই। 

শুক্রবার (১৯ জানুয়ারি) রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ বহুগুণগ্রাহী রেখে গেছেন। 

মরহুমের জানাজার নামাজ শনিবার (২০ জানুয়ারি) আড়াইটায় শ্রীবরদী সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। শতশত মানুষ তার জানাজায় অংশ নেয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তিনি ৪০ ধরে আওয়ামী রাজনীতির সাথে জড়িত ছিলেন। 

জানা গেছে, আশরাফ হোসেন খোকা ছাত্রলীগ, যুবলীগ, বাংলাদেশ আওয়ামী লীগ শ্রীবরদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি শ্রীবরদী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা পরিষদের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। 

তার মৃত্যুতে শ্রীবরদী উপজেলায় শোকের ছায়া নেমে আসে। শ্রীবরদী উপজেলাবাসী তার মৃত্যুতে একজন অভিভাবক হারালেন। 

শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি জাতীয় সংসদের সাবেক হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রোমান শেরপুর-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ছানুয়ার হোসেন ছানু, শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম, শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহারুল ইসলাম লিটন ও  সাধারণ সম্পাদক ছালাউদ্দিন ছালেম, ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইমসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা ও তার শোকসন্তপ্ত  পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App