×

সারাদেশ

মধ্যনগরে ২ লাখ টাকা মূল্যের চায়না দুয়ারী জাল জব্দ

Icon

রাসেল আহমদ, মধ্যনগর (সুনামগঞ্জ) থেকে

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২৪, ১০:২৭ পিএম

মধ্যনগরে ২ লাখ টাকা মূল্যের চায়না দুয়ারী জাল জব্দ

সুনামগঞ্জের মধ্যনগরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে নিষিদ্ধ চায়না দুয়ারী জাল জব্দ করে আগুন পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। ওই চায়না দুয়ারী জালের ব্যবসায়ী সুনু মিয়াকে (৪৫) নগদ ৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। সে পার্শ্ববর্তী তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের রামসিংহপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের মির্জাপুর টু চাপাইতি রাস্তা দিয়ে একটি অটোরিকশা করে চায়না দুয়ারী জালের চালান নিয়ে যাওয়ার সময় সেখানে মধ্যনগর থানা পুলিশের এসআই মশিউর রহমানের সঙ্গীয় ফোর্স চালানটিকে ঘাসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় জব্দ করে। 

পরে পুলিশ  মধ্যনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অতীশ দর্শী চাকমাকে খবর দিলে তিনি সেখানে গিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। জব্দকৃত চায়না দুয়ারী জালের বাজার মূল্য আনুমানিক ২ লাখ টাকা।

মধ্যনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অতীশ দর্শী চাকমা বলেন, খরব পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা চায়না দুয়ারী জালের ব্যবসায়ীকে নগদ ৫ হাজার টাকা অর্থদণ্ড করেছি এবং জব্দকৃত চায়না দুয়ারী জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App