×

সারাদেশ

নোয়াখালীতে নারী হত্যা, খালে মিলল লাশ

Icon

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২৪, ০৪:৪২ পিএম

নোয়াখালীতে নারী হত্যা, খালে মিলল লাশ

ছবি: সংগৃহীত

নোয়াখালীর সুবর্ণচরে এক নারীকে হত্যার পর মরদেহ খালে ফেলে গেছে দুর্বৃত্তরা। পুলিশ ও নিহতের স্বজনেরা তাৎক্ষণিক এই হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেনি।  

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চর পানা উল্যাহ গ্রামের মালেক খাল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে। এর আগে, বুধবার রাতে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করছে স্থানীয়রা।  

নিহত বিবি হালিমা বেগম (৪৭) উপজেলার চরজব্বর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের চর পানা উল্যাহ গ্রামের জসিম উদ্দিনের স্ত্রী। তিনি ৫ ছেলের জননী ছিলেন।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত নারী একাই স্বামীর বাড়িতে থাকতেন। গত ১০-১২ বছর স্বামীর সঙ্গে ওই নারীর সম্পর্কে টানাপোড়ন চলছে। ৫ ছেলের কেউই তার সঙ্গে সব সময় থাকতেন না। তারা সপ্তাহে একবার আসত। তিনি প্রায় একাই ঘরে থাকতেন। বুধবার তিনি জেলা শহর মাইজদী থেকে সন্ধ্যার দিকে নিজ বাড়িতে আসেন। প্রতিদিনের ন্যায় যথারীতি রাতে নিজের ঘরে ঘুমিয়ে পড়ে ওই নারী। সকাল ৮টার দিকে স্থানীয় লোকজন তার দুই পা বাধা মরদেহ বাড়ির পাশে মালেক খালে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।  

চরজব্বর থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত নারীর বাম চোখে ও মাথায় আঘাতের চিহৃ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। একই সঙ্গে পুলিশ হত্যার রহস্য উদঘাটনে চেষ্টা চালাচ্ছেন বলেও জানান তিনি।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App