×

সারাদেশ

শীতের কারণে পঞ্চগড়ে সকল শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধ

Icon

এ রায়হান চৌধুরী, পঞ্চগড়

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২৪, ০৪:০৮ পিএম

শীতের কারণে পঞ্চগড়ে সকল শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধ

ছবি: সংগৃহীত

উত্তরের জেলা পঞ্চগড়ে তীব্র শীতের কারণে জেলার সর্বনিম্ন তাপমাত্রা ১০ ডিগ্রী সেলসিয়াসের নিচে নামায় জেলার সব ধরনের শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান কার্যক্রম বন্ধ ঘোষণা করে দিয়েছে জেলা শিক্ষা বিভাগ।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল ১০টায় জেলা প্রাথমিক শিক্ষা অফিস ও জেলা মাধ্যমিক শিক্ষা অফিস পৃথক পৃথক চিঠি ইস্যু করে পাঠদান বন্ধ ঘোষণা করে। পরে বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইফুজ জামান ও জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ সাইফুল মালেক।

তবে চিঠি ইস্যুর বিষয়টি দেরিতে জানাজানি হওয়ায় সব ধরনের শিক্ষা প্রতিষ্ঠান সকাল থেকে খোলা ছিল। শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে সকাল থেকে চলে পাঠদান। তবে পাঠদান বন্ধের বিষয়টি জানাজানি হওয়ার পর প্রাথমিকসহ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে বন্ধ করে দেয়া হয় পাঠদান কার্যক্রম। 

উল্লেখ্য, বৃহস্পতিবার সকাল ৯টায় জেলায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৮.৭ ডিগ্রি সেলসিয়াস। এর আগে, সকাল ৬টায় একই তাপমাত্রা রেকর্ড করা হয়। বুধবার (১৭ জানুয়ারি) বিকেল তিনটায় দিনের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয় ১৬ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস। 


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App